আজকের রাশিফল, বুধবার, ১ জুন, আজ ভুলেও করবেন না এই দুই কাজ

   

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি: শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধুলোয় অংশগ্রহণ করতে পারেন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যে তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন। নিজের এবং আপনার পরিবারের উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে এই দিনটিকে কাজে লাগাতে পারেন।

বৃষ রাশি : হৃদরোগীদের স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হওয়া দরকার। অপ্রত্যাশিত অর্থলাভ আপনাকে আনন্দ দেবে। বাড়ির কাজ কোনো মানসিক চাপের কারণে ক্লান্তিকর হতে পারে। প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝি। ছাত্র-ছাত্রীরা আজকে নিজের মূল্যবান সময় নষ্ট করতে পারে। আপনি মোবাইল বা টিভি তে প্রয়োজনের থেকে বেশি সময় ব্যায় করতে পারেন। স্ত্রীকে সময় দিন নাহলে দূরত্ব বাড়তে পারে।বন্ধুদের সঙ্গে বেড়ানোর পক্ষে ভালো দিন।

মিথুন রাশি : আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আজ আপনার প্রশংসা করবেন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবর আনতে পারে। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন আর এটার ব্যাপারে ভেবে নিজের মূল্যবান সময় খারাপ করতে পারেন। একজন অপরিচিত ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সামান্য কলহের কারণ হতে পারে।

কর্কট রাশি : আজ আপনি নেতিবাচক চিন্তা থেকে মুক্তি পাবেন। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার আর্থিক স্থিতি বজায় রাখবে। জীবনের ওঠা পড়া কাছের মানুষদের সঙ্গে ভাগ করে নিন।আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। আজ আপনার কোনো ব্যবহার আপনার প্রিয়জনকে বিরক্ত করতে পারে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আপনি ভালো ফল পেতে থাকবেন। দিনের শেষে আপনি আপনার জন্য সময় পাবেন৷ কোনো কাছের মানুষের সঙ্গে দেখা করতে পারেন। কোনো বহিরাগত আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

সিংহ রাশি : শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। আপনি চাকরি খুঁজে থাকলে আজ চাকরি পেতে পারেন, যা তাদের আর্থিক অবস্থার উন্নতি করবে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আজ স্ত্রীর কোনো কাজে হতাশ হবেন। আপনি আপনার এক ঘনিষ্ঠ এবং পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন। তিনি আপনাকে অতীতের সোনালী দিনগুলির কথা স্মরণ করিয়ে দিতে পারেন।

কন্যা রাশি : আপনার মানসিক স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করবে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা অতিরিক্ত খরচ হয়ে যাওয়ায় তা আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন।কাজের চাপ বাড়ায় মানসিক ঝঞ্ঝাট। দিনের পরের ভাগে আরাম করুন। আজ শুরু হওয়া কোনো কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার বিবাহিত জীবনে আজ একটু সময় দেওয়া দরকার। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার।

তুলা রাশি : অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। আপনার এই ধরনের চিন্তা উপেক্ষা করা উচিত কারণ এগুলি কর্মদক্ষতাকে দুর্বল করে। অর্থনৈতিকভাবে আজ একটি মিশ্র দিন হতে চলেছে। আপনি আজ আর্থিক মুনাফা অর্জন করতে পারেন। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্ছ্বসিত হবেন না। আজ আপনি বেশি মানুষের সঙ্গে বিরক্ত বোধ করবেন। নিজের জন্য সময় বার করার চেষ্টা করুন। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার স্ত্রী কারণে আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন। সময় নিয়ে নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে আজ আরও বেশি ঝামেলায় ফেলতে পারে। ইতিবাচক বই পড়ুন, কিছু বিনোদনমূলক সিনেমা দেখুন বা বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরোন।

বৃশ্চিক রাশি : তেলমশলাযুক্ত এবং উচ্চ কোলেস্টেরল খাবার এড়ানোর চেষ্টা করুন।আজ শ্বশুর সূত্রে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। যারা বাড়ি থেকে দূরে থাকে আজকে তারা নিজের সব কাজ শেষ করে সন্ধেবেলায় কোনো পার্ক বা একান্ত জায়গায় সময় কাটাতে পছন্দ করবে। আপনার স্ত্রী আজ আপনাকে তার দেবদূতোপম দিকটি দেখাবে। বেশি পরিমাণে অ্যালকোহল বা সিগারেট গ্রহণ আপনার স্বাস্থ্যকে আজ খারাপ করতে পারে।

ধনু রাশি : আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রভাব ফেলবে। আজ ঋণ দেওয়া এড়িয়ে চলুন। আপনার প্রাণোচ্ছল-স্নেহশীল মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছে তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর করা। আজ আপনার স্ত্রী রোম্যান্টিক মেজাজে থাকবেন। পুরো দিনটি নষ্ট হয়ে গেছে এই চিন্তায় হতাশ হবেন না, বরং দিনটিকে সর্বোত্তম উপায়ে ব্যবহার করার বিষয়ে ভাবুন।

মকর রাশি : বাইরের খাবার খাওয়ার সময় বিশেষ সাবধানতা নেওয়া উচিত। অহেতুক চাপ নেবেন না এটি কেবলমাত্র আপনাকে মানসিক উত্তেজনা দেবে। বিদেশী দেশের সঙ্গে সম্পর্কযুক্ত ব্যবসায়ীদের আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই কোনও পদক্ষেপ নেওয়ার আগে সাবধানতার সঙ্গে চিন্তা করুন। আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সঙ্গে এগোবেন। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর পছন্দ মত কাজ করতে পারেন। তাতে আপনি শান্তি পাবেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটান।আজকে আপনি আপনার পুরোনো কোনো বন্ধুর সঙ্গে দেখা করে বুঝতে পারবেন।

কুম্ভ রাশি : স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে যা আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতি অনুভব করবেন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার সঙ্গী আজ আপনার সমস্ত দুর্বলতার খেয়াল রাখবেন। ছোট ভাইয়ের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

মীন রাশি : আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো উপভোগ্য হবে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আজকে থেকেই সময়ের সঠিক ব্যবহার করতে শিখে নিন। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহে গৃহীত শপথগুলি সত্যই, কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে বড় বন্ধু। আপনি বন্ধুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর