আজকের রাশিফল ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার! বজরংবলীর কৃপায় সন্তানের সাফল্যে খুশি হবে এই চার রাশি

   

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে আর্থিক লেনদেন আজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। গুরুজনদের সাথে কথা বলার সময়ে আজ আপনাকে সংযত থাকতে হবে। আজ আপনি কোনো খেলাধূলার মাধ্যমে সময় অতিবাহিত করবেন। কোনো অপ্রয়োজনীয় বিষয়ে আজ জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি পরিবারের সদস্যদের সাথে আপনি এই বিষয়ের পরিপ্রেক্ষিতে তাঁদের কাছ থেকে পরামর্শ চাইতে পারেন। প্রেমের জীবনে অবশ্যই সচেতন থাকুন। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকলেও কোনো দীর্ঘ সফরের কারণে ক্লান্ত হয়ে পড়তে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কোনো নতুন কাজ শুরু করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।
প্রতিকার: আর্থিক দিকটি শক্তিশালী করার জন্য দুস্থ ব্যক্তিদের ছাতা এবং কালো রঙের জুতো দান করুন।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনি আপনার একজন বন্ধুর কাছ থেকে বিশেষ প্রশংসা পেতে পারেন। আপনার ভাইবোনেরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। কোনো ধর্মীয় অনুষ্ঠান বাড়িতেই সম্পন্ন করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সংযত থাকতে হবে। পরিবারের সদস্যদেরকে আজ কিছুটা সময় দিন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে শনি মন্দিরে সাতটি বাদাম ও সাতটি কালো ছোলা অর্পণ করুন।

কর্কট রাশি: আপনার একজন প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। তবে, তাঁকে ঋণ দেওয়ার আগে অবশ্যই সতর্ক হন এবং সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। আজ আপনি কোনো বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। পাশাপাশি, ওই অনুষ্ঠানটি আপনি পরিচালনা করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনাকে বিরক্ত করবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের ফুল উপহার দিন।

সিংহ রাশি: আপনি আজ পারিবারিক জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে, ঠান্ডা মাথায় সেটি সমাধানের চেষ্টা করুন। কোনো শারীরিক অসুস্থতা থেকে আজ আপনি সেরে উঠতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের একজন প্রবীণ সদস্যের কাছ থেকে পাওয়া আর্থিক সহায়তার ফলে আপনাকে আজ অর্থব্যয় করতে হবে না। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজকে আপনি অবসর সময়টি অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: পারিবারিক জীবনে শান্তি বজায় রাখার জন্য কালো রঙের কুকুরকে দুধ খাওয়ান।

কন্যা রাশি: আপনি আজ দান-ধ্যান এবং সামাজিক কাজের সাথে যুক্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। এই রাশির যোগ্য কর্মচারীরা আজ কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ পেতে পারেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। অর্ধাঙ্গিনীর কোনো কৃতিত্ব এবং সাফল্যের প্রশংসা আজ আপনি করবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দুস্থ ব্যক্তিদের খাবার প্রদান করুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। অতিরিক্ত অর্থ আজ জমি কিংবা বাড়ি কেনার কাছে ব্যবহার করুন। নতুন কোনো অংশীদারিত্বে যোগদানের ক্ষেত্রে আজকের দিনটি অবশ্যই ভালো। আজ আপনার কোথাও ভ্রমণের সুযোগ খুঁজে দেখা উচিত। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ১০ বছরের কম বয়সী কন্যাদের বিভিন্ন উপহার দিন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। সন্তানদের পড়াশোনার জন্য আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে ভালোভাবে সাহায্য পাবেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। এই রাশির জাতক-জাতিকাদের অবসর সময়ে বই পড়া উচিত। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সাদা কাপড়ে খিরনি গাছের শিকড় বেঁধে রাখুন।

ধনু রাশি: আপনি আজ বাড়ির কোনো প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়ে প্রচুর অর্থব্যয়ের কারণে আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। যদিও ওই জিনিসপত্রগুলি আপনার ভবিষ্যতে কাজে লাগবে। প্রেমের জীবনে আজ আপনাকে অবশ্যই সতর্ক থাকতে হবে। অচেনা ব্যক্তিদেরকে আজ নিজের কোনো পরিকল্পনা জানিয়ে দেবেন না। আজ আপনার নেওয়া কোনো কঠিন পদক্ষেপ আপনাকে লাভবান করে তুলবে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা ভালো সময় কাটাবেন।
প্রতিকার: আর্থিক পরিস্থিতির উন্নতির জন্য সবুজ ঘাসের ওপর খালি পায়ে হাঁটুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই কাজগুলি সর্বদা করুন একা একা, নাহলে হতে হবে ক্ষতির সম্মুখীন

মকর রাশি: সেই সমস্ত আত্মীয়দের কাছ থেকে আজ আপনাকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে কিছুজন গয়না অথবা বাড়ির কোনো জিনিসপত্র কিনতে পারেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালো ভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ত্রিফলা অথবা তিনটি জড়িবুটির সংমিশ্রণ রোজ সেবন করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ব্যক্তিরা হলেন শত্রুর চেয়েও মারাত্মক! তাই এদের কাছ থেকে নেবেন না কোনো সাহায্য

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে থেকে সঠিকভাবে কাজে লাগান। সেই সমস্ত আত্মীয়দের কাছ থেকে আজ আপনাকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। যাঁরা বিদেশের কোনো বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে আজ আপনি প্রতিটি কাজে সফল হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন।

মীন রাশি: এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে কিছুজন প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করতে পারেন। এর ফলে পরিবারে সুখ এবং সমৃদ্ধি বজায় থাকবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আরও ভালোভাবে করার জন্য কর্মপদ্ধতিতে আধুনিকতা নিয়ে আসার চেষ্টা করুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আত্মীয়দের সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও দিনের শেষে সবকিছু সুন্দরভাবে মিটে যাবে।
প্রতিকার: শারীরিকভাবে সুস্থ থাকার জন্য আপনার প্রতিদিনের ডায়েটে এলাচ (বুধের প্রতিনিধি) যোগ করুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর