টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩ ডিসেম্বর শনিবার! জেনে নিন কোনদিকে ঘুরবে আপনার ভাগ্যচক্র

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আজ অবশ্যই কিছুটা সময় যাবৎ বিশ্রাম নেবেন। আপনি আপনার বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কি না সে বিষয়ে নিশ্চিত হন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আজ আপনি বেশ কিছুটা সময় ধরে টিভি দেখতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আজ আর্থিক দিক থেকে দিনটি ভালো হলেও খরচের সম্ভাবনাও বৃদ্ধি পাবে। স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। ভালোবাসার মানুষটির সাথে আজ রুক্ষ ব্যবহার করবেন না। বন্ধুরা কোনো কাজে আজ আপনাকে সাহায্য করবেন। আজকে আপনি অবসর সময়টিকে ভালোভাবে ব্যবহার করে কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। কোনো তৃতীয় ব্যক্তির ফলে আজ জীবনসঙ্গীর সাথে সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি: কোনো ভুল বার্তা বিনিময় আজ আপনার দিনটিকে খারাপ করে দিতে পারে। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। হার্টের রোগীদের জন্য কফি ছাড়ার পক্ষে এটি সঠিক সময়। আজ আপনি বন্ধুদের সাথে একটি সিনেমা দেখতে যেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন। অর্থনৈতিকভাবে দিনটি খারাপ যাবে না।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আজ আর্থিক দিক থেকে দিনটি ভালো হলেও খরচের সম্ভাবনাও বৃদ্ধি পাবে। আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। কোথাও কোনো ভ্রমণের পরিকল্পনা থাকলে আজ তা বাতিল হতে পারে। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। প্রেমের জীবনে কোনো সাহসী পদক্ষেপ নিতে পারেন।

সিংহ রাশি: দিনের শেষে আজকে আপনি আপনার পরিবারের সদস্যদেরকে সময় দিতে চাইলেও সেই সময়ে কাছের কোনো মানুষের সাথে আপনার তর্ক হতে পারে। যেকারণে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। আজ অবশ্যই স্বাস্থ্যকে অগ্রাধিকার দিন। আপনি আজ আপনার বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কি না সে বিষয়ে নিশ্চিত হন। কোনো আত্মীয়ের কাছ থেকে আজ একটি বড় চমক আপনি পেতে পারেন।

কন্যা রাশি: পরিচিতজনের সাথে ব্যবসা সামলানোর ক্ষেত্রে আজ সতর্ক থাকুন। কারণ, তাঁরা আজ আপনার প্রয়োজনের প্রতি সহানুভূতিশীল নাও হতে পারেন। আজ আপনার মন ভালো জিনিষের প্রতি আকৃষ্ট হবে। কারও সাথে পরামর্শ না করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। আজ আপনার প্রেমিকা তাঁর অনুভূতিগুলি আপনার সামনে জানাতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে। বন্ধুদের সাথে রসিকতা করার সময়ে সীমা ছাড়িয়ে গেলে আজ আপনার বন্ধুত্ব ভেঙে যেতে পারে।

তুলা রাশি: কোনো অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় না করে আজ কোনো ভালো কাজের জন্য শক্তি সঞ্চয় করুন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত উপহার আজ পেতে পারেন। আজকে যতটা পারবেন লোকজনের থেকে দূরে থাকার চেষ্টা করুন।এমনকি, অন্য মানুষদেরকে সময় দেওয়ার থেকে আজ নিজেকে কিছুটা সময় দিন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কোনো মল বা শপিং কমপ্লেক্সে যেতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো।

বৃশ্চিক রাশি: কোনো আত্মীয় অথবা বন্ধুদের উপস্থিতিতে আজ একটি দুর্দান্ত সন্ধ্যে কাটবে। আজ বাবা-মায়ের সাথে সংযত হয়ে কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি সুন্দর কাটবে। আপনার মেজাজ আজ সারাটাদিন জুড়ে ভালো থাকবে। তাই, এটিকে কাজে লাগান। আজ আপনি বেশ কিছুটা সময় ধরে টিভি দেখতে পারেন। আজ নিজের চোখের বিশেষ যত্ন নেওয়া উচিত। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন।

ধনু রাশি: মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজ আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। বাড়িতে আসা অতিথিদের প্রতি আজ রূঢ় হবেন না। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও কিছু গুরুত্বপূর্ণ কাজের কারণে আপনি তা পারবেন না। এর ফলে আপনি এবং আপনার প্রিয়জনের মধ্যে তর্ক হতে পারে। কর্মক্ষেত্রে দিনটিকে ভালোভাবে কাজে লাগান।

মকর রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। নাহলে আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আজ নিজের স্বাস্থ্যের প্রতি যত্নশীল হন। আজকে জীবনসঙ্গীর সাথে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ কোনো মানসিক দ্বন্দের মধ্যে থাকতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই ভালোভাবে কথা বলুন। প্রত্যেকের কথা আজ মন দিয়ে শুনুন।

কুম্ভ রাশি: মন থেকে সমস্তরকম নেতিবাচক চিন্তাগুলিকে দূর করে ফেলুন। পাশাপাশি নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের আচরণের কারণে আজ আপনি বিরক্ত থাকতে পারেন। তবে, নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আজ আপনি আপনার সন্তানের কোনো কাজের জন্য গর্বিত হবেন। জীবনসঙ্গীকে আজ অবশ্যই কিছুটা সময় দিন।

মীন রাশি: আজ আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। মদ্যপানের অভ্যাস থেকে মুক্তি পাওয়ার পক্ষে এটি একটি অত্যন্ত শুভ দিন। আজ কোনো সফরের সময়ে একজন গুণী ব্যক্তির সঙ্গে আপনার দেখা হবে। আজকে আপনি আপনার সমস্ত কাজ সময়ের মধ্যেই শেষ করার চেষ্টা করুন। এর ফলে আপনি নিজের জন্য কিছুটা সময় পাবেন। কোনো লগ্নি সংক্রান্ত কথাবার্তা বেশি কারোর কাছে প্রকাশ করবেন না। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

Related Articles