টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল রবিবার ১ লা নভেম্বর ২০২০, দেখে নিন কি রয়েছে আপনার ভাগ্যে

বাংলাহান্ট ডেস্কঃ জ্যোতিষশাস্ত্র অনুযায়ী দিনের শুরুতেই আজকের রাশিফল (Ajker rashifol) দেখে জেনে নিন কেমন কাটবে আপনার গোটা দিন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। মোট ১২ টি রাশি রয়েছে। তার মধ্যে থেকে আপনার রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

মেষঃ আর্থিক দিক থেকে স্বছল হওয়ার যোগ রয়েছে আপনার। তবে বিভিন্ন খাতে আবার সেই টাকা বেরিয়ে যাওয়ারও যোগ রয়েছে। আজকের দিনে ভালোবাসার মানুষের সঙ্গে মনমানিল্যের যোগ রয়েছে। আজ এই রাশির মহিলারা টিভিতে সিরিয়ল বা সিনেমা দেখতে পারেন।

বৃষঃ অসুস্থ আত্মীয়র সঙ্গে দেখা করুন। দিনের অসম্পূর্ণ কাজ আজকের ফাঁকা সময়ে সম্পূর্ণ করুন। মানুষ আপনার থেকে কি চায় তা বুঝে খরচ করুন, অযথা উলটো পাল্টা খরচ না করাই মঙ্গল।

মিথুনঃ পরিবারের কোন সদস্যের আচরণ আপনারে বিরক্তির কারণ হয়ে দাঁড়াবে। যারা আপনার সাহায্য প্রার্থী, তাদের সাহায্য করুন। কোন কারণে অযথা দুঃখ পাবেন না। অর্থের গুরুত্ব বুঝে ভবিষ্যতে খরচের প্রক্রিয়া জানতে পারবেন।

কর্কটঃ কোন খাতে বিনিয়গের পূর্বে অন্যদের সিদ্ধান্ত নিন। আজ কোন বিশেষ ব্যক্তির সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেব। আপনার দীর্ঘদিনের জমানো ক্লান্তি দূর হয়ে যাবে। খাওয়ার প্রতি নজর দিন। আপনার ওজোন কিন্তু অনেক বেড়ে যাচ্ছে।

 ajker rashifal

সিংহঃ পুরনো সম্পর্কগুলোকে একবার ভালো করে ঝালিয়ে নিন। সিনেমা বা পার্টিতে গিয়ে আজকের দিনে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। আজকের দিনে অর্থ ব্যয়ে আপনি দুঃখ পাবেন। আজ প্রেমের দিন। পুরনো বন্ধুর সঙ্গেও দেখা হতে পারে।

কন্যাঃ আজকের রাশিফল (Ajker rashifol) বলছে, তাড়াতাড়ি কাজ সেরে সময়ের আগেই বাড়ি ফিরলে বাড়ির সদস্যরা আনন্দিত হবে। আপনার নেওয়া সিদ্ধান্ত অন্যের দুঃখের কারণ হতে পারে। তাই সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন।

তুলাঃ স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটান, সংসারে শান্তি ফিরে আসবে। শারীরিক অসুস্থতার কারণে যা যা খাবার বাদ দেওয়া উচিত, তাই তাই বাদ দিন। নচেত শরীর আরও খারাপ হতে পারে। ভালোবাসার সম্পর্কে আজকের দিনে কিছু তিক্ততা আসতে পারে।

বৃশ্চিকঃ যারা আপনার সাহায্য প্রার্থী, তাদের সাহায্য করুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের ভাই অথবা বোন তাঁর থেকে অর্থ ঋণ নিতে পারেন। আজ প্রেমের দিন।

ধনুঃ কোন দূর আত্মীয়র থেকে কোন সুসংবাদ গোটা পরিবারের জন্য একরাশ খুশি বয়ে আনবে। ভ্রমণের জন্য যাত্রা করলেও, আপনার শরীর কিন্তু সাধ দেবে না। আজকের দিনে শপিং-এ যেতে পারেন। ব্যস্ত সময়ের মধ্যেও আপনার শরীর সুস্থ থাকবে।

মকরঃ পূর্বে কারো থেকে ঋণ নিলে, আজ সেই পাওনাদার আপনার থেকে ঋণের অর্থ ফেরত চাইতে পারে। আজকের দিন প্রেমের দিন। পিতা মাতার অমর্যাদা না করাই বুদ্ধিমানের মত কাজ হবে। বন্ধুদের সঙ্গে একতি সুন্দর দিন কাটাতে পারেন।

কুম্ভঃ গুরুজনদের আঘাত দিয়ে কোন কথা বললেন না। আজকের দিনে অর্থ উপার্জনের ভালো যোগ রয়েছে। এই রাশির ছাত্র ছাত্রীরা আজকের দিনে পড়াশুনা অপেক্ষা বন্ধুদের পেছনে বেশি সময় নষ্ট করতে পারেন। আজ প্রেমের দিন।

মীনঃ আজকের রাশিফল (Ajker rashifol) বলছে, উচ্চ রক্তচাপ যুক্ত ব্যক্তিরা নিজের শরীরের প্রতি যত্ন নিন। চারপাশের মানুষের কাজকর্মে আপনি আবারও আপনার ভালোবাসার মানুষের প্রেমে পড়ে যাবেন। আজকের দিন প্রেমের দিন। পরিবারের সদস্যদের সুখ দুঃখে তাদের পাশে থাকুন।

Back to top button