টাইমলাইনখেলাক্রিকেটIPL

IPL থেকে অবসরের ঘোষণা করে টুইট, আচমকাই পোস্ট ডিলিট করে জল্পনা বাড়ালেন রায়ডু

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কয়েক ঘন্টা আগেই ক্রিকেটমহলে হইচই ফেলে দিয়েছিলেন আম্বাতি রায়ডু। আচমকাই টুইট করে নিজের অবসরের কথা ঘোষণা করেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস এবং ভারতের হয়ে মিডল অর্ডার ব্যাটারের ভূমিকা পালন করা আম্বাতি রায়ডু। কিন্তু আচমকাই সেই টুইট ডিলিট করে ফের জল্পনা বাড়ালেন চেন্নাই সুপার কিংস ক্রিকেটার।

টুইট করে রায়ডু লিখেছিলেন, “আমি আনন্দের সাথে জানাচ্ছি যে এটাই আমার শেষ আইপিএল। আমি খুব ভালো সময় কাটিয়েছি এই প্রতিযোগিতায় এবং ২ টি অসাধারণ দলের অংশ ছিলাম গত ১৩ বছর ধরে। আমি আমার যাত্রাপথ সুন্দর করে তোলার জন্য মুম্বাই ইন্ডিয়ান্স এবং সিএসকে দল দুটিকে ধন্যবাদ জানাতে চাই।”

অবশ্য এটাই প্রথম নয় যখন রায়ডু অবসরের ঘোষণা করে আবার সেখান থেকে সরে এসেছেন। এর আগে ২০১৯ একদিনের ক্রিকেট বিশ্বকাপের দলে জায়গা করতে না পারার পরেই ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন রায়ডু, যদিও তারপর সেই সিদ্ধান্ত থেকে সরে এসে আইপিএল খেলে গিয়েছেন।

এই নিয়ে মন্তব্য করেন চেন্নাই সুপার কিংসের সিইও। তিনি বলেছেন, “আম্বাতি রায়ডু এখনই অবসর নিচ্ছেন না। হয়তো নিজের পারফরম্যান্সে তিনি খুশি নন, তাই হতাশা থেকে ওই জাতীয় কথা লিখে ফেলেছিলেন। এটা শুধুমাত্র একটি মানসিক প্রতিক্রিয়া। উনি পরের বছরও আমাদের সাথেই খেলছেন।”

Related Articles

Back to top button