টাইমলাইনলাইফস্টাইল

সৌন্দর্য ধরে রাখতে প্রতিদিন কুকুরের প্রসাব পান করে এই রমণী

বাংলা হান্ট ডেস্কঃ গোটা বিশ্বেই সৌন্দর্য বজায় রাখতে নানারকম টোটকা ব্যবহার করা হয়। বিশেষ করে মহিলারা নিজেদের স্কিন চমকানোর জন্য সবকিছু করতে রাজি। কিন্তু এই মহিলা নিজের স্কিন চমকানোর জন্য যেই টোটকা ব্যবহার করলেন, সেটা শুনে অবাক হয়ে যাবেন। উল্লেখ্য, এক সুন্দরী রমণী নিজের সৌন্দর্য বজায় রাখতে প্রতিদিন কুকুরের মুত্র পান করান। আমেরিকার লিনা নামের এই মহিলা কুকুরের ইউরিন পান করে নিজের স্কিনের উজ্জ্বলতা বজায় রাখেন।

লিনা জানান, আমার কাছে সবাই আমার এই উজ্জ্বল ত্বকের পিছনের কারণ জিজ্ঞাসা করে থাকেন। এরপর লিনা বলেন, আমি সবাইকে আমার সৌন্দর্যের কাহিনী বলি। আমি সবাইকে বলি যে, আমি রোজ কুকুরের মুত্র পান করি, এরফলে আমার ত্বকে কোনও দাগ নেই আর আমার ত্বক সবসময় উজ্জ্বলও থাকে। লিনা বলেন, আমার কথা শুনে প্রথমে কেউই বিশ্বাস করত না।

লিনা জানান, আমি রোজ আমার কুকুরের প্রসাব পালন করি। লিনা বলেন, কুকুরের প্রসাবে ভিটামিন-এ, ভিটামিন-ই আর ক্যালসিয়াম থাকে। লিনা বলেন, কুকুরের প্রসাব ক্যানসারের চিকিৎসার জন্যও অনেক উপযোগী। লিনা জানান, নিয়মিত কুকুরের প্রসাব পান করলে ক্যানসারের হাত থেকে অনেকটা বাঁচা সম্ভব।

কয়েক বছর আগেও লিনার মুখে অনেক ব্রণ ছিল। যখন লিনা প্রথমবার নিজের কুকুরের প্রসাব পান করে, তখন আজব লেগেছিল। কিন্তু রোজ একই কাজ করতে করতে অভ্যাস হয়ে যায়। আর রোজ কুকুরের প্রসাব পান করে তাঁর মুখের ব্রণ ঠিক হয়ে যায়। এখন লিনার চেহারায় এক আলাদা জৌলুস আছে। এখন লিনা নিজের সুন্দর ত্বকের কাহিনী সবাইকে বলে বেরান।

Back to top button