আগ্নেয়াস্ত্র নিয়ে রামকৃষ্ণ মিশনে দুষ্কৃতীরা! “….যেন তালিবানি শাসন!” মমতাকে ধুয়ে দিলেন অমিত মালব্য

   

বাংলাহান্ট ডেস্ক : সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) রামকৃষ্ণ মিশন-ভারত সেবাশ্রম সংঘের সাধুদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন একটি জনসভা থেকে। তারপর থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে বাংলার রাজনীতি। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) বাংলায় এসে তীব্র নিন্দা করেন মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের।

এই ঘটনার রেশ কাটার আগেই শনিবার গভীর রাতে জলপাইগুড়ি (Jalpaiguri) সেবক রোডে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতীরা ঢুকে পড়ল রামকৃষ্ণ মিশন আশ্রম (Ramkrishna Mission Ashrama) ভবনে। অভিযোগ দুষ্কৃতীরা ভবনের নিরাপত্তারক্ষী ও কর্মীদের মারধর করে। এমনকি তাদের হুমকি দেওয়া হয় যাতে দ্রুত এই ভবন তারা ছেড়ে দেয়, নয়ত খুন করে দেওয়া হবে তাদের।

আরোও পড়ুন : এবার থেকে ট্রেনের টিকিট বুকিং করা যাবে কিপ্যাড ফোনেও! রিলায়েন্স জিওর দুর্দান্ত উদ্যোগ

এমনকি জানা গেছে দুষ্কৃতীরা ভবন ছাড়ার আগে ভেঙে দিয়ে গেছে সিসিটিভি ক্যামেরাও। আশ্রম কর্তৃপক্ষের তরফে বিষয়টি নিয়ে স্থানীয় থানায় অভিযোগ জানানো হয়েছে। অভিযোগপত্রে স্বামী শিবপ্রেমানন্দ মহারাজ আশঙ্কা করেছেন, আশ্রমে হামলা চালানো দুষ্কৃতীরা এলাকাতেই রয়েছে। সেই কারণে আগামী দিনে তাঁদের কর্মীদের জীবন সংশয় হতে পারে।

https://x.com/amitmalviya/status/1792478655735796215?s=48&t=H-35pzf62xpOvQoyCyAm4w

এই বিষয়ে এক্স হ্যান্ডেলে বিজেপির তরফে অমিত মালব্য (Amit Malviya) বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বকালে পশ্চিমবঙ্গে এটি সবথেকে খারাপ কাজ। তিনি রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম সংঘ এবং ইসকনকে হুমকি দেওয়ার পরই দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় জলপাইগুড়ির কোতোয়ালি পিএসের অধীনে রামকৃষ্ণ মিশন আশ্রমে। দেখে মনে হচ্ছে তালিবানি শাসন চলছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর