জড়িয়ে গেল বিদ্যুতের তার! ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি অমিত শাহ, নিয়ে যাওয়া হল…

   

বাংলা হান্ট ডেস্ক: রাজস্থানে (Rajasthan) ভোট প্রচারে গিয়ে দুর্ঘটনার মুখোমুখি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। অল্পের জন্য বড় বিপদের হাত থেকে পেলেন রক্ষা।

জানা গিয়েছে, মঙ্গলবার একটি গাড়িকে রথ হিসেবে সাজিয়ে রাজস্থানের নাগাউরে (Nagaur) প্রচারে বেরিয়েছিলেন অমিত শাহ। সেখানে সেই রোড শো চলাকালীন হঠাৎই রথের চূড়ায় লেগে একটি বিদ্যুতের তার ছিঁড়ে যায়। আর সেই রথের সঙ্গে সেটি জড়িয়ে যায়। ছেঁড়া তারটি থেকে আগুনের ফুলকিও দেখা যায়। যদিও কোনও ক্ষয়ক্ষতি হয়নি। নিরাপদেই প্রচার শেষ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

রাজস্থানে বিধানসভা ভোটের (Rajasthan Assembly Election) প্রচারে বিজেপি (BJP) প্রার্থীদের সমর্থনে একটি রোড শো করেছিলেন শাহ। নাগাউরের বিড়িয়ার গ্রাম থেকে পর্বতসর পর্যন্ত একটি রোড শো-এর পরিকল্পনা নিয়েছিল বিজেপি। পর্বতসরের একটি সরু গলি দিয়ে যখন অমিত শাহ ওই রথে চড়ে এগোচ্ছিলেন, সেই সময়ই একটি বিদ্যুতের তার রথের চূড়ায় লেগে ছিঁড়ে যায়।

সেই সময় আগুনের (Fire) স্ফুলিঙ্গও দেখা দিলে তড়িঘড়ি এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। শাহের রথের পিছনে থাকা সমস্ত গাড়িগুলিকে থামিয়ে দেওয়া হয়। এরপরই স্বরাষ্ট্রমন্ত্রীকে সেখান থেকে বের করে অন্য গাড়িতে সরিয়ে নিয়ে যাওয়া হয়। অন্য গাড়িতে সওয়ার হয়েই আরও তিনটি জনসভায় যোগদান স্বরাষ্ট্রমন্ত্রী। এই ঘটনায় রাজস্থানের মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস (Congress Leader) নেতা অশোক গেহলট (Ashok Gehlot) জানিয়েছেন, কী কারণে এমনটা ঘটল, তার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

 

দুর্ঘটনার সময়ের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। যদিও বাংলা হান্ট ওই ভিডিও-র সত্যতা যাচাই করেনি।

Avatar
Monojit

সম্পর্কিত খবর