fbpx
টাইমলাইনবিনোদন

চুপিসারে বিয়ে করে ফেললেন ক্যাটরিনা কাইফ! উপস্থিত শুধু অমিতাভ-জয়া

বাংলাহান্ট ডেস্ক: বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি বসেছিল জমজমাট বিয়ের আসর। তাঁর বিয়েতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনও। শুধু তাই নয়, কন্যাসম্প্রদানের ভারও নিজের কাঁধে তুলে নিয়েছিলেন বিগ বি ও জয়া।

কী চমকে গেলেন  তো?  বলিউডের অন্যতম ব্যাচেলর হিসাবে পরিচিত ক্যাটরিনা। বারংবার বিভিন্ন অভিনেতার সঙ্গে তাঁর সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেলেও শেষপর্যন্ত বিবাহে পরিণতি পায়নি কোনোটাই। সেই তিনিই হঠাৎ করে কাউকে কিছু না জানিয়ে চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন! হ্যাঁ চুপিসারেই বটে। তাঁর বিয়েতে বচ্চনরা ছাড়া উপস্থিত ছিলেন না বলিউডের আর কেউই। বরং দেখা গেল দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা নাগার্জুনা প্রভু গণেশান ও শিব রাজকুমারকে।

আসলে এই বিয়ে বাস্তবের নয়, বরং একটি বিজ্ঞাপনের জন্যই বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে ক্যাটকে। তবে বিজ্ঞাপনের বিয়ে হলে কী হবে আয়োজন হয়েছিল একেবারে রাজকীয় ঢঙেই। হালকা গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিতে রাজকন্যার থেকে কম কিছু দেখাচ্ছিল না ক্যাটরিনাকে।

মেহেন্দি থেকে শুরু করে বিয়ে পর্যন্ত সবেরই শুটিং হয়েছে বিজ্ঞাপনের জন্য। ক্যাটরিনাকে কন্যাসম্প্রদানের ভার পড়েছিল অমিতাভ ও জয়ার কাঁধে। অভিনেত্রীকে হাত ধরে বিয়ের আসরে নিয়ে আসা থেকে শুরু করে সবসময় তাঁর পাশে পাশে থাকতে দেখা গেল বিগ বি ও জয়াকে। শুধু তাই নয়, মেহেন্দির অনুষ্ঠানে ক্যাটরিনার সঙ্গে পাল্লা দিয়ে জমিয়ে নাচতেও দেখা গেল তাঁদের। অমিতাভ নিজেও সোশ্যাল মিডিয়ায় এই বিয়ে নিয়ে পোস্ট করেছেন। তবে সবই হল, কিন্তু দেখা পাওয়া গেল না ক্যাটের স্বামীর। এবার বাস্তব জীবনে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি সেই অপেক্ষাতেই রয়েছে তাঁর অনুরাগীরা।

Back to top button
Close
Close