টাইমলাইনবিনোদন

বিয়ের আগেই ‘ব‍্যক্তিগত মুহূর্তে’ মজে দীপিকা-রণবীর, না বুঝেই জুটির মাঝে ঢুকে পড়ে কেলেঙ্কারি করেছিলেন অমিতাভ!

বাংলাহান্ট ডেস্ক: দীপিকা পাডুকোন (deepika padukone) ও রণবীর সিংয়ের (ranveer singh) জুটির বন্দনা গোটা বলিউডে। ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আর তা এমনি পতন যে সোজা বিয়ের পিঁড়িতে গিয়েই থামেন ‘দীপবীর’ জুটি। কাজেই বিয়ের অনেক আগেই থেকেই চলছিল তাঁদের রোম‍্যান্স, যে কিস্সা জানত গোটা ইন্ডাস্ট্রিই। কিন্তু এক ব‍্যক্তি না বুঝেই দুজনের ‘ব‍্যক্তিগত মুহূর্ত’ এর মাঝে ঢুকে পড়ে কেলেঙ্কারি কাণ্ড ঘটিয়েছিলেন।

তিনি স্বয়ং অমিতাভ বচ্চন (amitabh bachchan)। সম্প্রতি কেবিসির মঞ্চে নিজের মুখেই এই বোকামোর কথা স্বীকার করেছেন বিগ বি। চলতি সিজনের শানদার শুক্রবার এর এপিসোডে অমিতাভের অতিথি হয়ে এসেছিলেন দীপিকা পাডুকোন এবং ফারহা খান। সেখানেই মজার ছলে এই না জানা গল্প শেয়ার করেন অভিনেতা।


ঘটনাটা হল, বলিউডের এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রীক অমিতাভ। শো তে রণবীর সিংয়ের পারফর্ম‍্যান্সও ছিল। ধামাকাদার এন্ট্রি করেছিলেন অভিনেতা। একটি ক্রেনের উপর চেপে মঞ্চে উঠেছিলেন তিনি। অমিতাভ বলেন রণবীর যখন তাঁর আসনের কাছাকাছি তখনি তাঁর দিকে তাকিয়ে চোখের কাছে দুটি আঙুল নিয়ে গিয়ে একরকম মুখভঙ্গি করেন রণবীর।

এদিকে কিছু না বুঝেই পালটা রণবীরের দিকে তাকিয়ে তেমনি ভঙ্গি করেন বিগ বি। উত্তরে নিজের হাতের মাইক্রোফোনটা অমিতাভের দিকে ছুঁড়ে দেন রণবীর। সেটা লুফেও নেন অভিনেতা। আবারো চলতে থাকে অঙ্গভঙ্গি। কিছু না বুঝেই গোটা বিষয়টায় মজা পাচ্ছিলেন শাহেনশা। তখনি পাশে বসে থাকা স্ত্রী জয়া বচ্চনের কথায় হুঁশ ফেরে তাঁর।


অমিতাভ বলেন, “জয়া কানে কানে আমাকে বললেন, ‘এসব তোমার জন‍্য করছে না, ও পাশে দেখো কে বসে রয়েছে’। ও মা! দেখি পাশে দীপিকা বসে রয়েছেন। আর তাঁর জন‍্যই এতক্ষণ এসব করছিলেন রণবীর। আর তখন এঁদের বিয়েও হয়নি।” অমিতাভের বলার ভঙ্গিমায় হেসে লুটোপুটি খাচ্ছিলেন দীপিকা ও ফারাহ।

এখানেই থামেননি অমিতাভ। এদিন দীপিকার আরো একটি ‘সিক্রেট’ ফাঁস করে দেন তিনি। জানান, সেটে নাকি সবসময় কিছু না কিছু খেতেই থাকেন অভিনেত্রী। কিন্তু তিনি চাইতে গেলেই তাঁকে এড়িয়ে যেতেন দীপিকা। অমিতাভের কথায় সায় দিয়ে ফারাহও জানান দীপিকা সত‍্যিই খুব পেটুক।

Related Articles

Back to top button