‘আপনিই আগামীতে…’ দাদাগিরির মঞ্চে সৌরভের ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

বাংলাহান্ট ডেস্ক : কথাতেই আছে  মানুষের গ্রহ, নক্ষত্র ,কেতু সব ঠিক থাকলে জীবন অনেক সুখের হয়। কিন্তু  এই গ্রহ, নক্ষত্র ,কেতু সব ঠিক আছে এটা বুঝতে হলে  জ্যোতিষীর প্রয়োজন পড়বেই। তবে কোনো জ্যোতিষীর সাহায্য ছাড়াই একবার নিজের ভাগ্য গণনা করেছিলেন সৌরভ। এমনকি সৌরভের নিজের করা ভাগ্য গণনা মিলেও গেছে ১০০ শতাংশ ।

   

উল্লেখ্য,জানা গেছে দাদাগিরির মঞ্চে ১০ ডিসেম্বর রবিবার খেলতে আসছেন এক জ্যোতিষী। তাঁর সঙ্গে কথা বলতে গিয়ে সৌরভ জানান তিনি নিজেই , নিজের  ভবিষ্যদ্বাণী করেছিলেন। এমনকি তাঁর সেই কথা তিনি  মাকেও জানিয়েছিলেন। ভারতের হয়ে যখন তিনি খেলতে শুরু করেছিলেন তখনই তিনি নিজের ভবিষ্যতের লক্ষ্য স্থির করে নিয়েছিলেন।

আরোও পড়ুন : সঠিক সময়ে গন্তব্যে পৌঁছে দিয়েই কেল্লাফতে! কোটি টাকার রেকর্ড গড়লো সরকারি বাস পরিষেবা

তিনি মাকে জানিয়েছিলেন, একদিন সে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হবে। পরবর্তীকালে সেটা সত্যি হয়ে ছিল। এমনকি তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট  হয়ে গুরুভার সামলেছেন বহুদিন। এদিন তাই শুটিংয়ের মাঝে জ্যোতিষীকে নিজের সেই কথা জানানোর পাশাপাশি সৌরভ গাঙ্গুলি জিজ্ঞেস করেন আগামীতে তাঁর সঙ্গে কী হতে চলেছে। 

screenshot 2023 12 10 19 01 24 99 680d03679600f7af0b4c700c6b270fe7

উত্তরে সেই ব্যক্তি জানান , ‘দুটো জিনিস তৈরি করা যায় না। এক হিরো, আরেক লিডার। আপনি বর্ন লিডার। আগামীতে আপনি শেষপর্যন্ত নেতৃত্ব দেবেন।’ সৌরভের কৃতিত্বের কথা অবশ্য সকলেরই জানা।সৌরভের নিজের করা ভবিষ্যদ্বাণী মিললেও এই জ্যোতিষীর করা ভবিষ্যদ্বাণী কতটা মেলে সেটা শুধুমাত্র সময়ই বলবে।

সম্পর্কিত খবর