fbpx
টাইমলাইনব্যাবসাভাইরালভারত

টুইটারে ‘বোকা’ বলে আক্রমন আনন্দ মাহিন্দ্রাকে, তিনি রসিকতা করে দিলেন দুর্দান্ত উত্তর

বাংলাহান্ট ডেস্কঃ বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রার রসবোধ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নেটিজেন রা। জনৈক নেটিজেনের ‘stupiud’ আক্রমনে তিনি পালটা আক্রমন হিসাবে বেছে নিয়েছেন রসিকতাকেই। তার এই হিম শীতল মস্তিষ্ক এরও তারিফ করছেন নেটিজেনরা।

ভারতীয় অর্থনীতি নিয়ে একটি নিবন্ধ শেয়ার করার সময় মাহিন্দ্র একটি টুইট পোস্ট করেছিলেন যখন তিনি বলেছিলেন যে “I’m often accused of being stupidly optimistic. If this trend continues then perhaps the adjective ‘stupid’ will be discarded…”(প্রায়শই বোকা আশাবাদী বলে অভিযুক্ত হন। তিনি আরও যোগ করেছেন যে তিনি আশা করেন যে একদিন “বোকা” বিশেষণটি বাতিল হয়ে যাবে “।

এই টুইটের রিটুইট করে ঐ ব্যবহারকারী লেখেন, “Yes , you are stupid .
India cud nt yet arrange for electricity, water, roads and law and order and now Modi & company has made sure that we stay in a turmoil for another 42 months and to add to it Rahul Gandhi , the dumb is leading the opposition”(হ্যাঁ, আপনি বোকা।ভারত এখনও বিদ্যুৎ, জল, রাস্তাঘাট এবং আইন শৃঙ্খলা রক্ষার ব্যবস্থা করে নিচ্ছে এবং এখন মোদী ও সংস্থা নিশ্চিত করেছে যে আমরা আরও ৪২ মাস ধরে অশান্তিতে থাকি এবং  রাহুল গান্ধী বোবা বিরোধীদের নেতৃত্ব দিচ্ছেন)

এরপরই আনন্দ মাহিন্দ্রা তার এই টুইটটি করেন, আপনার হতাশা যথেষ্ট । আপনার কি আশা করার মত কিছু আছে? নাকি আপনি নিজেকে পাহাড়ের প্রত্যন্ত গুহায় নির্বাসিত করেছেন? আমি সুইগি আপনাকে একটি খাবার প্যাকেজ প্রেরণ করতে পারি কিনা তা আমাকে জানান! তার এই টুইটটি ভাইরাল হতে সময় লাগেনি। টুইটটি 7,500 এরও বেশি পছন্দ এবং 1,100 টিরও বেশি পুনঃটুইট চলছে। যা এখনো থামেনি।

 

Back to top button
Close
Close