টাইমলাইনবিনোদন

‘মাধ‍্যমিক হয়নি বলে কি পড়াশোনা করিনি?’ ৭৮ শতাংশ নম্বর পেয়ে ট্রোলারদের সপাটে জবাব ‘কৃষ্ণকলি’র মুন্নির

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য প্রকাশ হয়েছে চলতি বছরের মাধ‍্যমিকের ফলাফল। একশো শতাংশ পাশের হার ও ৭৯ জন প্রথম স্থানাধিকারীকে নিয়ে নেটমাধ‍্যমে চলছে তুমুল ট্রোল‌। এবার মাধ‍্যমিক পরীক্ষার্থীদের নিয়ে ট্রোলের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী অনন‍্যা গুহ (ananya guha)। ‘কৃষ্ণকলি’ (krishnakali) সিরিয়ালে মুন্নির চরিত্রে অভিনয় করছেন তিনি। এ বছর তিনিও ছিলেন মাধ‍্যমিক পরীক্ষার্থী। ৭৮ শতাংশ নম্বর পেয়ে খুব ভাল ভাবেই পাশ করে গিয়েছেন তিনি।

অনন‍্যার বাড়িতে এখন পার্টির মুড। এরই মাঝে সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে ‘মুন্নি’ জানান, ফলাফলে তিনি খুবই খুশি। শুটিং সামলে পড়াশোনা করতে গিয়ে নাজেহাল অবস্থা হয়েছিল তাঁর। তার উপর তাঁর বাবা নাকি সমানে রসিকতা করে গিয়েছেন তাঁর সম্ভাব‍্য রেজাল্ট নিয়ে। কিন্তু এখন তাঁর ফলাফল দেখে স্পিকটি নট তাঁর বাবাও। সকলে মিলে হুল্লোড় চলছে বাড়িতে।


মাধ‍্যমিক পরীক্ষার্থীদের নিয়ে নেটমাধ‍্যমে চলতে থাকা ট্রোল নিয়েও মুখ খোলেন অনন‍্যা। তাঁর কথায়, “আমাদের এই বিষয়ে দোষারোপ করা উচিত নয়। আমরা মাধ‍্যমিক পরীক্ষা দিইনি ঠিকই কিন্তু তার মানে এই নয় যে আমরা একেবারেই পড়াশোনা করিনি। নবম থেকে দশম শ্রেণীতে উঠেছি আমরা। ইউনিট টেস্ট দিয়েছি‌। কিন্তু অনেকে বলছে এই পরীক্ষাগুলো নাকি বই খুলে হয়। কিন্তু আমি নিজে শুটিং সেট থেকে পরীক্ষা দিয়েছি, আমার কাছে কোনো বই ছিল না।”

এই মুহূর্তে দু দুটি সিরিয়ালে অভিনয় করছেন অনন‍্যা। কৃষ্ণকলি ও গ্রামের রাণী বীণাপাণি সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। পাশাপাশি টুকটাক মডেলিং ও ফটোশুটও চলছে তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তাও পেয়ে গিয়েছেন মুন্নি।

Related Articles

Back to top button