টাইমলাইনবিনোদনভিডিও

হানিমুনে গিয়ে জলে দাপাদাপি! পর্দার বউ শ্রীমাকে জোড়া পায়ে লাথি মারলেন অনিন্দ‍্য! রইল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ট্রিপল হানিমুন চলছে ‘গাঁটছড়া’য় (Gantchhora)। বড় ছেলে ঋদ্ধিমান, মেজ ছেলে রাহুল আর ছোট ছেলে কুণাল তিনজনেই বউদের নিয়ে গিয়েছে মধুচন্দ্রিমায়। যদি জীবনে অশান্তির পরিবর্তে একটু মধু আসে এই আশায়। সেখানে গিয়ে কী হচ্ছে না হচ্ছে সেটা তো দর্শকরা দেখতেই পাচ্ছেন। কিন্তু ক‍্যামেরার পেছনে কী চলছে সেটা দেখার আগ্রহও তো থাকে নাকি?

সেই দায়িত্ব নিয়েছেন অনিন্দ‍্য চট্টোপাধ‍্যায় (Anindya Chatterjee) এবং শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)। পর্দায় দুজনেই সমান সেয়ানা, একে অপরকে টেক্কা দেন। আবার বাস্তবেও দুজনের মধ‍্যে দারুন মিল‌। শ্রীমা কার্যত অনিন্দ‍্যর ‘পার্টনার ইন ক্রাইম’। ‘গাঁটছড়া’র সেটে শুটিংয়ের ফাঁকে দুজনে যে কী কী কাণ্ড করে বেড়ান তা সোশ‍্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা সকলেই দেখেছেন।


কখনো ‘রোনাল্ডো দা’কে ভিডিও কল করছেন অনিন্দ‍্য, আবার কখনো অনস্ক্রিন বরের ফোন লুকিয়ে রেখে দিচ্ছেন শ্রীমা। দুজনের খুনসুটি চলতেই থাকে। এমন গাঁটছড়া টিম আবার সপরিবারে হানিমুনে গিয়েছে। সেখানেও যে নানান সব কাণ্ড কারখানা হবে তা বলাই বাহুল‍্য।

গোপালপুরে আউটডোর শুটিং হচ্ছে গাঁটছড়ার। শুটের পরে লাঞ্চ ব্রেকের জন‍্য যে সময়টুকু দেওয়া হয়েছে তাতেই সুইমিং পুলের জলে ঝপাং গৌরব, অনিন্দ‍্য, শ্রীমা, সোলাঙ্কিরা। রীতিমতো সুইমস‍্যুট পরে তৈরি হয়ে পুলের নীল জলে নেমেছেন সকলে। আর নেমে যা করেছেন সকলে মিলে তাকে দাপাদাপি ছাড়া হয়তো আর কিছু বলা যায় না।


সবথেকে বেশি উৎসাহ দেখা গিয়েছে অনিন্দ‍্যর। গৌরবকে রীতিমতো হাত ধরে টেনে হিঁচড়ে জলে নামিয়েছেন তিনি। সোলাঙ্কিকে ঠেলা মেরে ফেলেছেন জলে। এমনকি নিজের বউকেও ছাড়েননি। জোড়া পায়ের একটা লাথি, আর শ্রীমা পুলের জলে। তিনিও অবশ‍্য কম যান না। ভিডিও তোলার মাঝে সোলাঙ্কিকে জলে ফেলেছেন, জল ছোঁড়াছুঁড়ি করেছেন। আবার খড়িকে কোলেও তুলে নিয়েছেন।

ভিডিও শেয়ার ক‍রে অনিন্দ‍্য লিখেছেন, রিয়াজ আর অনুষ্কা থাকলে ব‍্যাপারটা জমে যেত। নেটিজেনরাও একটু হতাশ ‘কুন্নি’ জুটিকে না পেয়ে। তবে ক‍্যামেরার পেছনেই যখন এত মজা হচ্ছে তখন ক‍্যামেরার সামনেও যে গল্পটা জমে যাবে সে ব‍্যাপারে নিশ্চিত দর্শকরা।

Related Articles