টাইমলাইনবিনোদন

পবিত্র রিশতার পরেই আসতে চলেছে সুখবর, অঙ্কিতা-ভিকির বিয়ের খবর নিয়ে বেফাঁস সহ অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ফের বাজবে বিয়ের সানাই। পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর ব‍্যবসায়ী ভিকি জৈনের (vicky jain) সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। গত তিন বছর ধরে তাঁর সঙ্গেই সম্পর্কে আবদ্ধ রয়েছেন অভিনেত্রী। এতদিন বিয়ের প্রশ্ন সযত্নে এড়িয়ে গেলেও এবার নিজের সহ অভিনেতাই ফাঁস করে দিলেন অঙ্কিতার ‘বিগ সিক্রেট’।

খুব শিগগিরি শুরু হতে চলেছে ‘পবিত্র রিশতা ২.০’। মানব অর্চনার জুটির জনপ্রিয়তাকে মাথায় রেখেই বানানো হয়েছে সিরিয়ালের দ্বিতীয় সিজন। প্রথম সিজনে মানব অর্চনা রূপে সুশান্ত ও অঙ্কিতার রসায়ন বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। অভিনেতার মৃত‍্যুর পর নতুন করে সিরিয়ালের দ্বিতীয় সিজন শুরু করতে গিয়ে বাধার সম্মুখীন হতে হয়েছিল নির্মাতাদের।


মানবের চরিত্রে সুশান্তের বদলে কাকে নেওয়া যায় তা ভেবেই পাচ্ছিলেন না সিরিয়াল নির্মাতারা। শেষমেষ সুশান্তের জায়গায় এসেছেন অভিনেতা শাহির শেখ। এতে দর্শক দের একাংশ ক্ষুণ্ণ হলেও আটকানো যায়নি পবিত্র রিশতা ২.০ কে। আসন্ন সিরিয়াল সম্পর্কিত একটি সাক্ষাৎকারেই অঙ্কিতার বিয়ে নিয়ে বেফাঁস মন্তব‍্য করে বসেন শাহির।

এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অঙ্কিতাকে জিজ্ঞাসা করা হয়, পবিত্র রিশতা শেষ হওয়ার পর কী পরিকল্পনা রয়েছে তাঁর। উত্তরে অভিনেত্রী বলেন, তেমন কিছুই করার নেই তাঁর সিরিয়াল শেষের পর। সঙ্গে সঙ্গে পাশ থেকে শাহির বলে বসেন, “সে কি! তুমি তো বিয়ে করছ”।


অভিনেতার আচমকা এমন মন্তব‍্যে প্রথমটা হকচকিয়ে গেলেও দ্রুত পরিস্থিতি সামাল দিতে ব‍্যস্ত হয়ে ওঠেন অঙ্কিতা। শাহিরকে এক ধমক দিয়ে তিনি বলেন, “তুমি কি পাগল হয়ে গেলে? চুপ চুপ চুপ! না এমন কোনো কথাই নেই। আমার কিছুই করার নেই। ফেব্রুয়ারি থেকে কিছু শুরুর পরিকল্পনা রয়েছে।”

কিন্তু ততক্ষণে তো ঝুলি থেকে বেড়াল বেরিয়েই গিয়েছে। যদিও বিয়ের গুঞ্জন এড়িয়ে অঙ্কিতা বলেন, তাঁর বিয়ে নিয়ে খুবই উত্তেজিত তিনি। শীঘ্রই বসবেন তিনি বিয়ের পিঁড়িতে। অভিনেত্রী আরো বলেন, রাজস্থানি ধাঁচে বিয়ে তাঁর বেশ ভাল লাগে। তবে আদৌ তিনি কী পরিকল্পনা করবেন তা এখনো ঠিক করেননি।

Related Articles

Back to top button