fbpx
টাইমলাইনবিনোদন

ফাঁকা বাড়িতে ঘনিষ্ঠ হতে গিয়ে ঐন্দ্রিলার ঝাঁটার বাড়ি খেলেন অঙ্কুশ, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: অঙ্কুশ ও ঐন্দ্রিলার প্রেমের কথা এখন আর কারওরই অজানা নয়। একসঙ্গে ঘুরতে যাচ্ছেন দুজনে, সময় কাটাচ্ছেন। তবে এখনকার পরিস্থিতি আলাদা। করোনার গ্রাসে চলে গিয়েছে গোটা বিশ্ব। চিন, ইতালি, ইরানের পর এবার আমেরিকা, স্পেনে কাতারে কাতারে মানুষ আক্রান্ত হচ্ছে এই ভয়ঙ্কর ভাইরাসে।
বাদ যায়নি ভারতও। মারন ভাইরাস থাবা বসিয়েছে এই দেশেও। প্রথমে পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের ঘোষনা করেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। তারপর প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। গৃহবন্দি হয়ে সবাই নিজের মতো করে সময় কাটাচ্ছেন। অনেকেই এই ফাঁকে পরিবার বা প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন।

 

অঙ্কুশ ও ঐন্দ্রিলাও রয়েছেন গৃহবন্দি। একে অপরের সঙ্গে বেশ ভাল মুহূর্তই উপভোগ করছেন। কিন্তু এর মধ‍্যেই ঘটে গিয়েছে অঘটন। প্রেম করতে গিয়ে ঐন্দ্রিলার হাতে ঝাঁটার বাড়ি খেয়ে বসেছেন অঙ্কুশ। বিষয়টা খুলেই বলা যাক। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের গান ‘ধক ধক ধড়কতা হ‍্যায় ইয়ে দিল’ গাইছেন। ঐন্দ্রিলাও গানে গানে উত্তর দিচ্ছেন। কিন্তু অঙ্কুশ কাছে আসতে চাইলেই বারন করছেন তিনি। তা সত্ত্বেও অভিনেতা না শুনলে ঝাঁটা বের করে তা দিয়েই মারতে শুরু করেন ঐন্দ্রিলা। সেই সঙ্গে বলতে থাকেন, ‘কাছে আসবে! আমার করোনা হলে তখন কে দেখবে?’

ঐন্দ্রিলার এই মূর্তি দেখে ভয়ে ভয়ে সরে যান অঙ্কুশ। ভিডিওর ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘কি এমন ভুল আবদার করেছিলাম আমি। ঐন্দ্রিলা চিনে গেলাম তোকে’। আসলে পুরো ভিডিওটাই মজা করে বানিয়েছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। আর সেটা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল। অনুরাগীরা তো বটেই, সহ অভিনেতারাও মজার কমেন্ট করেছেন এই ভিডিওতে।

Back to top button
Close
Close