প্রয়াত অঙ্কুশের ‘মির্জা’ সিনেমার সহ অভিনেতা! নেপথ্যে কাহিনী শুনলে চোখে জল আসবে

   

বাংলাহান্ট ডেস্ক : ফের বেপরোয়া বাইকের বলি। শনিবার সকালে বাইক দুর্ঘটনায় (Accident) প্রাণ হারালেন বছর পঁয়ত্রিশের এক যুবক। মৃত যুবকের নাম আজাদ শেখ। দুর্ঘটনার খবর পাওয়ার পর সোনারপুর থানার পুলিশ যায় ঘটনাস্থলে। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মৃত যুবকের পরিবার দাবি করেছে, আজাদ অভিনয় করেছেন অঙ্কুশ (Ankush Hazra) অভিনীত মির্জা ছবিটিতে।

মৃত যুবক সোনারপুর থানা এলাকার জগদীশপুরের বাসিন্দা। আজ ভোর চারটে নাগাদ মামার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাইক নিয়ে বাড়ি থেকে বের হয় সে। আজাদের বাবা জানিয়েছেন, তিনি ছেলেকে বারন করেছিলেন যেতে। কিছুদিন পরেই পরিবারের লোকেদের সেখানে যাওয়ার কথা ছিল। তবে আজাদ কারোর কথা না শুনে বের হন মামার বাড়ির উদ্দেশ্যে।

আরোও পড়ুন : ওয়েটিং লিস্টে টিকিট? চিন্তা নেই! অন্য ট্রেনের বন্দোবস্ত করে দেবে রেল নিজেই, দেখুন বিস্তারিত…

এভাবে অকালে ছেলেকে হারিয়ে শোকে স্তব্ধ আজাদের বাবা। জানা গেছে, ৯ বছরের একটি পুত্র সন্তান রয়েছে আজাদের। সন্তান জন্মের সময় মৃত্যু হয় মায়ের আজাদের স্ত্রীর। তারপর থেকে সন্তানকে আজাদই মানুষ করছিলেন। ২০ মে আজাদের ছেলের জন্মদিন। কিন্তু তার আগেই মর্মান্তিকভাবে মৃত্যু হল আজাদের।

আরোও পড়ুন : শরীরের থেকে চারগুণ বড় মাথা! হাড় লিকলিকে হাতেই বাজিমাত পায়েলের, উচ্চমাধ্যমিক পেল ৯২%

পুলিশ সূত্রে খবর, আজাদ দ্রুতগতিতে বাইক চালানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে। আজাদ এত জোরে বাইক চালাচ্ছিলেন যে বাইকের সামনের চাকা খুলে গেছে। এই দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হন তিনি। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত বলে ঘোষণা করা হয়।

1715411286 accident

আজাদের পরিবার জানিয়েছে, তাদের ছেলে একাধিক ব্যবসার সাথে যুক্ত ছিল। পাশাপাশি বিশেষ আগ্রহ ছিল অভিনয়ের প্রতি। বেশ কিছু ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন আজাদ। সম্প্রতি তিনি অভিনয় করেন অঙ্কুশ হাজরা অভিনীত মির্জা ছবিতে। পুলিশের তরফে প্রাথমিকভাবে এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর