টাইমলাইনবিনোদন

চা কাকুর মতো রাতারাতি ভাইরাল হওয়ার জন‍্য সবাই নিয়ম অমান‍্য করছে, ক্ষোভ উগরে দিলেন অঙ্কুশ

বাংলাহান্ট ডেস্ক: চা কাকুর (cha kaku) মতো ভাইরাল হওয়ার জন‍্য সবাই লকডাউনের (lockdown) নিয়ম ভাঙছে, এমনটাই অভিযোগ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush hazra)। ভাইরাল হওয়া ‘চা কাকু’ ওরফে মৃদুল দেবের ভিডিও দেখে অনেকেই তাঁকে আদর্শ বলে ধরে নিয়েছেন। তারা ভাবছেন এখন লকডাউনের নিয়ম ভাঙলেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যাওয়া যাবে। কিন্তু এতে যে কত বড় বিপদ তারা ডেকে আনছে তা নিজেই জানে না তারা। সম্প্রতি এভাবেই সোশ‍্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।
একটি ভিডিও বার্তায় অঙ্কুশ জানিয়েছেন, তাঁর দিদা দাদু সুগারের রোগী। তাদের কিছু ওষুধ তাঁর কাছে থাকায় তাই তিনি গাড়িতে করে পৌঁছে দিতে গিয়েছিলেন। সমস্ত সতর্কতা মেনেই রাস্তায় বেরিয়েছিলেন বলেও জানান অভিনেতা। সেখান থেকে ফেরার পথে তিনি দেখেন একটি পাড়ায় প্রায় ১০০-১৫০ জন মানুষ জমায়েত করে আড্ডা মারছে, চা চপ খাচ্ছে। তিনি তাদের জমায়েতের কারন জিজ্ঞাসা করলে তারা জানায়, তারাও বিখ‍্যাত হতে চায় এইভাবে।


ক্ষুব্ধ অঙ্কুশ আরও জানিয়েছেন, সবাই এখন নিয়ম ভেঙে চা কাকুর মতো বিখ‍্যাত হতে চাইছে রাতারাতি। কিন্তু তাঁর নেপথ‍্যের কাহিনি আমরা সবাই জানি। তিনি না বুঝে বাধ‍্য হয়েই রাস্তায় বেরিয়েছিলেন। মৃদুল বাবুর আর্থিক অবস্থা দেখে অনেকেই সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অভিনেতার আর্জি, যদি লকডাউন তাড়াতাড়ি তুলতে হয় তাহলে সবাই বাড়িতে থাকুন। বাড়িতে বসে এমন কিছু করুন যার জন‍্য আপনি বিখ‍্যাত হবেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে একত্রে কোয়ারেন্টাইনে রয়েছেন অঙ্কুশ, এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। কিছুদিন আগেই দুজনের একটি মজার ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে অঙ্কুশকে ঝাঁটার বাড়ি মারতে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে।

Back to top button