টাইমলাইনবিনোদনছবি

করোনাকে তুড়ি মেরে জলের গভীরে রোম‍্যান্সে মজলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: জন্মদিনের দিনেই এসেছিল দুঃসংবাদটা। অঙ্কুশ হাজরার (ankush hazra) সঙ্গে মালদ্বীপে (maldives) ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা সেন (oindrila sen)। বিদেশ বিভুঁইয়ে গিয়ে এমন বিপদে পড়ে স্বাভাবিক ভাবেই মুষড়ে পড়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী। জন্মদিনের আগেই কলকাতা ফেরার পরিকল্পনা থাকলেও ভেস্তে গিয়েছে তা।

তবে ঐন্দ্রিলা জানিয়েছিলেন তাঁর রিপোর্ট পজিটিভ এলেও একই সঙ্গে থাকা সত্ত্বেও অঙ্কুশের করোনা রিপোর্ট নেগেটিভ। উপরন্তু নিজের কোনো রকম উপসর্গই নেই বলেও জানিয়েছিলেন ঐন্দ্রিলা। তাই করোনা ভয়কে জয় করেই চুটিয়ে মালদ্বীপ ঘুরছেন দুজন।


মালদ্বীপ গিয়ে পৌঁছানোর পর থেকেই একের পর এক ছবি দিয়ে অনুরাগীদের আপডেট দিয়ে যাচ্ছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। মাঝে আনন্দে একটু তাল কাটলেও ছবি পোস্টের ক্ষেত্রে অন‍্যথা হয়নি। বিয়ের আগে ছোট হানিমুনে জমিয়ে প্রেম করতে দেখা যাচ্ছে টলিউডের এই মিষ্টি জুটিকে।

প্রেমের উত্তাপ আরেকটু বাড়িয়ে একটি নতুন ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। জলের নীচে একে অপরকে জড়িয়ে রোম‍্যান্টিক ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁদের। ঐন্দ্রিলার পরনে নীল বিকিনি ও সাদা নেটের শ্রাগ। অপরদিকে খালি গায়ে সুইমিং ট্রাঙ্ক পরে জলে নেমেছেন অঙ্কুশ। অভিনেত্রীর পোস্ট করা এই ছবিতে বইছে কমেন্টের বন‍্যা।

 

প্রসঙ্গত, ঐন্দ্রিলার জন্মদিনের দিনই খবর শোনা যায় করোনা আক্রান্ত হয়েছে তিনি। অভিনেত্রী জানান, গত ২৭ মার্চ ভারতে ফেরার কথা ছিল তাঁদের। এখন যেহেতু আন্তর্জাতিক বিমানে উঠতে হলে কোভিড রিপোর্ট জরুরি তাই আগের দিন অর্থাৎ ২৬ মার্চ করোনা পরীক্ষা করান তাঁরা। আশ্চর্যজনক ভাবে অঙ্কুশের করোনা রিপোর্ট নেগেটিভ এলেও ঐন্দ্রিলার রিপোর্ট আসে পজিটিভ।

এমনটা কিকরে সম্ভব তা বুঝতে পারছেন না ঐন্দ্রিলা। তিনি জানান, তাঁর কোনো উপসর্গই নেই। এমনকি একটুও ক্লান্তিও অনুভব করছেন না তিনি। কিন্তু তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মালদ্বীপেই একটি রিসর্টে আইসোলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। তাঁর সন্দেহ, রিপোর্টে নিশ্চয়ই কোনো গোলমাল হয়েছে।

আগামী ১২-১৩ এপ্রিল পর্যন্ত মালদ্বীপেই থাকতে হবে অঙ্কুশ ঐন্দ্রিলাকে। তবে ভারতে ফিরতে না পারলেও প্রেমিকার যাতে মন খারাপ না হয় তার জন‍্য সেদেশেই ছোট করে জন্মদিন পালনের ব‍্যবস্থা করেন অঙ্কুশ। ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে একটি মিষ্ট ছবিও শেয়ার করেন অভিনেতা।

Back to top button