টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

খাস কলকাতায় যাত্রীবাহী বাসে চলল গুলি! ভোটের আবহে বাড়ছে আতঙ্ক

বাংলাহান্ট ডেস্কঃ সকালে ব্যস্ত শহর। অফিস টাইমে পথেঘাটে যাত্রীদেরও ভীড়। সেই সময় হঠাৎই যাত্রীবাহী বাস লক্ষ করে চলল গুলি। ঘটনায় তীব্র আতঙ্ক তৈরি হয়েছে যাত্রীদের মধ্যে।

আজ অর্থাৎ মঙ্গলবার সকাল ১০ টায় এই ঘটনা ঘটে। হাওড়ার (Howrah) বালি থেকে সল্টলেকের করুনাময়ী একটি বাস যথা সময়ে রওনা দেয়। তবে কিছুটা এগোতেই ঘটল বিপত্তি। লালবাড়ির কাছে আচমকা গুলির শব্দে চমকে যায় বাসে থাকা যাত্রীরা। ওই সরকারি বাস লক্ষ্য করে চলল গুলি। তাতে বাসের দুটি কাঁচ ভেঙে চূর্ণবিচূর্ণ হয়ে যায়।

West Bengal Police had intimated Sikkim Police before raids in Sikkim - Oneindia News

তবে ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। পুলিশের কাছে খবর পৌঁছতেই তড়িঘড়ি ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল বাহিনী। প্রথমে যাত্রীদের বাস থেকে নামানো হয়। পরে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে তা ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়। এমনকি বাসটও ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়।

কে বা কারা বাসট লক্ষ্য করে গুলি চালাল তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। তবে এর পিছনে বড়সড় ষড়যন্ত্র দেখছেন অনেকেই। ভোটের আগে এবং পরে হাওড়ায় ব্যাপক রাজনৈতিক হিংসার নজির মেলে। তারপরই এদিনের এই সরকারি বাস লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় প্রবল আতঙ্ক ছড়িয়েছে বালিতে (Balli)। পুলিশ এসে গোটা লালবাড়ি এলাকা কিছুক্ষনের জন্য অবরুদ্ধ করে দিয়ে নমুনা সংগ্রহ করে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Back to top button