fbpx
আন্তর্জাতিকটাইমলাইনভারত

ভারতীয় সেনাপ্রধানকে চ্যালেঞ্জের পাল্টা জবাব পাক মন্ত্রীকে, ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ দেশের নবনিযুক্ত সেনাপ্রধানের দায়িত্ব নেওয়ার পর থেকেই পাকিস্তানের উদ্দেশে একের পর এক মন্তব্য করে চলেছেন জেনারেল মনোজ নারাভানে । আর নারাভানের মন্তব্যের জেরে ঘুম উড়েছে ইসলামাবাদের ।

দায়িত্ব নেওয়ার তিনদিনের  মধ্যে নয়া সেনাপ্রধান নারাভানে বলেছেন, প্রয়োজনে আরও সার্জিক্যাল স্ট্রাইক করা হবে । পাক অধিকৃত কাশ্মীর যে কোনও মুহুর্তে ছিনিয়ে নিচে ভারতীয় জওয়ানরা প্রস্তুত ।

পাক তথ্য মন্ত্রকের মন্ত্রী মুশতাক মিনহাজের এই কথার জবাব সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়ে গিয়েছে । নারাভানেকে একটি শটগান হাতে নিয়ে পোজ দিয়ে দাঁড় করিয়ে দিয়েছেন । মিনহাজের এই ছবি সোশ্যাল মিডিয়ায় রে রে ফেলে দিয়েছে । সঙ্গে সঙ্গে এর জবাবে পাল্টা মজাদার মিমও তৈরি হয়ে গিয়েছে । তারমধ্যে একটি মিমে দেখা যায়, চারটি ছবিতেই ওই একইভবে দাড়িয়ে রয়েছে মিনহাজ । কিন্তু তার মধ্যে একটাতে বন্দুক ভেঙে দুমড়ে গিয়েছে ।

আর শেষটিতে তার হাতে বাটি ধরা রয়েছে, এরকমই একের পর এক ভারতীয় ব্যঙ্গাত্মক মন্তব্যের শিকার হয়েছে পাকিস্তানের কেন্দ্রীয় মন্ত্রী ।ভারতীয় সেনাপ্রধানের একটি ছবির ব্যঙ্গাত্মক পোস্টের পাল্টা চারটি ছবি বিদ্রুপের ছলে ট্রোলড হয়েছে পাক কেন্দ্রীয় মন্ত্রীর ।

 

 

 

 

 

Close
Close