পিয়া অতীত! এবার ‘অন্য কারোর সঙ্গে’ ঘর বাঁধছেন গায়ক অনুপম, দেখুন পাত্রী কে আর বিয়েইবা কবে

বাংলাহান্ট ডেস্ক: বেশকিছু ধরেই এক জনপ্রিয় গায়িকার সঙ্গে অনুপম রায়ের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল চারিদিকে। দীর্ঘদিন ধরে কম চর্চাও হয়নি সঙ্গীতমহলে তাদের নিয়ে। তবে, এবার যেন সেই রটনাই সত্যি হল। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে স্বয়ং গায়ক অনুপম রায় জানালেন তিনি ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন।

   

জানা গিয়েছে, আগামী ২ মার্চ পিয়াকে ভুলে অন্য কারও সঙ্গে ঘর বাঁধছেন গায়ক তথা সঙ্গীত পরিচালক অনুপম রায়। পাত্রীর নাম প্রস্মিতা পাল। তিনিও সঙ্গীতশিল্পী। বন্ধুত্ব আগে থেকেই ছিল। পরে তা প্রেমে পরিণত হয়। তবে এই মুহূর্তে বিয়ের যাবতীয় খুঁটিনাটি নিয়ে অনুপম বা প্রস্মিতা দুজনেই একেবারে স্পিকটি নট।

আরোও পড়ুন : অর্ধেক মার্চ বন্ধ থাকবে ব্যাঙ্ক! কাজ থাকলে করে ফেলুন আগেই, বিপদ এড়াতে দেখুন RBI-র তালিকা

পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম। খুব বড়সড় আয়োজনে আপত্তি গায়কের। হিট বাংলা ছবি ‘কণ্ঠ’ বা ‘পোস্ত’-তে প্রস্মিতার গাওয়া গান রয়েছে। প্রশ্মিতা অনুপমের সুরে গান গেয়েছেন। ‘হাইওয়ে’ ছবিতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রস্মিতা পাল। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে।

anupam roy 7

অনুপম বলেন, ‘‘ পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’’ পাশাপাশি শিল্পীর কথায়, ‘আমাদের দু’জনেরই মনে হয়েছে একে অপরের সঙ্গে আমরা ভালো থাকব। এবং দু’জন দু’জনের জীবন আর একটু ভালো করে বাঁচতে পারব।’ সব মিলিয়ে অনুপম রায়ের জীবনে এখন শুধুই বসন্ত।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর