কেবল স্বীকৃতিই নয়, জি বাংলার ‘আলোর কোলে’তে ধামাকা করতে আসছেন ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত এই নায়িকা

বাংলা হান্ট ডেস্ক : দু-দিন আগেই প্রকাশ্যে এসেছে জি বাংলার (Zee Bangla) নয়া মেগা ‘আলোর কোলে’র (Alor Kole) প্রোমো। ভৌতিক মোড়কে নিখাদ পারিবারিক গল্প দেখাবে জি বাংলা। তবে সবচেয়ে খুশির খবর হল, এই মেগার হাত ধরে ছোটপর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। পাশাপাশি কামব্যাক করবেন কৌশিক রায় (Kaushik Ray) এবং সোমু সরকার (Somu Sarkar)।

এসব ছাড়াও এই সিরিয়ালে দেখা মিলবে টলিপাড়ার অন্যতম চেনা মুখ আয়েশা ভট্টাচার্যর। দিনকয়েক আগেই দর্শক তাকে দেখেছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে এক আইনজীবীর ভূমিকায়। মিশকার হয়ে সওয়াল জবাব করেছিলেন তিনি। তবে সেটা ছিল একটি ক্যামিও চরিত্র। তবে অবশেষে নতুন মেগার হাত ধরে কামব্যাক করছেন আয়েশা। সিরিয়ালে কৌশিক রায়ের সৎ বোন রাজনন্দিনীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুলেছেন আয়েশা নিজেও। অভিনেত্রী জানিয়েছেন, ‘আলোর কোলে-তে দর্শক আমাকে একদম অন্যরকম একটা রূপে দেখব। নেতিবাচক চরিত্র। আগেও আমি নেগেটিভ রোল করেছি, কিন্তু এর আগে যতবার নেতিবাচক চরিত্র করেছি যেখানে বোনেরা হিংসের জেরে যেটুকু করে থাকে আর কী! কিন্তু এখানে চরিত্রটা খুব পরিণত। নিজের দাদার বিরুদ্ধে কীভাবে সারাক্ষণ ষড়যন্ত্র করে সেটাই দেখার। খুব ম্যাচিউরভাবে পুরো ব্যাপারটা ডিল করে। সবার সামনে ভালো সেজে থাকে’।

আরও পড়ুন : ওলট পালট TRP তালিকা, সেরা পাঁচেও নেই ‘অনুরাগের ছোঁয়া’! দর্শক পেল নতুন বেঙ্গল টপার

সিরিয়ালের গল্পের কথা বললে, যৌথ পরিবারে বড় হচ্ছে মা-মরা মেয়ে পুপুল। তবে মা সশরীরে উপস্থিত না থাকলেও অশরীরী অবস্থাতে হলেও উপস্থিত আছেন। মারা যাওয়ার পরেও নিজের মেয়ে ও বাড়ির যাবতীয় কাজকর্ম সেরে রাখে সে। অন্তত নতুন প্রোমো তে তো এমনটাই দেখানো হয়েছে। প্রোমো থেকে সিরিয়ালটি ভুতুড়ে মনে হলেও তা নাকি মোটেও ভুতুড়ে নয় বলে জানালেন অভিনেত্রী আয়েশা।

আরও পড়ুন : অভিনেতা নয়! এবার ২০২৪ এ মার্কেট কাঁপাতে ধামাকাদার মুভি নিয়ে আসছেন এই ৫ অভিনেত্রী

 

এইদিন আয়েশা জানালেন, ‘এখানে কোনও কাণ্ড দেখতে পাবেন না। এখানে ইমোশনটাই আসল। মৃত্যুর পর মা কীভাবে নিজের মেয়েকে আগলাচ্ছে সেটাই দর্শক দেখতে পাবে’। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে একটা লম্বা সময় পর্যন্ত আয়েশার হাতে কোনো কাজ ছিলনা। তাকে শেষবার দেখা গিয়েছিল, জি বাংলার ‘এই ছেলেটা ভেলভেলেটা’। অন্যদিকে প্রোমোর শেষদিকে অল্প সময়ের জন্য দেখা গেছে সোমুকে। এখন গল্পের কাহিনী কীভাবে এগিয়ে চলবে সেটা তো সিরিয়াল টেলিকাস্ট হওয়ার পরেই বোঝা যাবে।