ওলট পালট TRP তালিকা, সেরা পাঁচেও নেই ‘অনুরাগের ছোঁয়া’! দর্শক পেল নতুন বেঙ্গল টপার

বাংলা হান্ট ডেস্ক : দূর্গাপুজোর পর থেকেই টিআরপি (Target Rating Point) তালিকায় যে বড় বদল এসেছে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। লাগাতার টপার হওয়া সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ও (Anurager Chhowa) এখন ক্রমাগত নিচের দিকে এগিয়ে চলেছে। গত সপ্তাহে অনেকেই মনে করেছিলেন, একদিকে পুজো এবং অন্যদিকে ক্রিকেট বিশ্বকাপের কারণেই হয়ত এই অধঃপতন। তবে চলতি সপ্তাহের টিআরপি স্পষ্ট করে দিল যে, কারণ অন্যকিছু।

গত দু’সপ্তাহ ধরেই দেখা যাচ্ছে যে, নিজের জায়গা থেকে নিচে নেমে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার কাছাকাছি আসা নাকি মিশকাকে তোল্লাই দেওয়া? ঠিক কোন ব্যাপারটায় গোঁসা হল ‘অনুরাগের ছোঁয়া’র অনুরাগীদের? সেই কারণ এখনও স্পষ্ট না হলেও, টিআরপি বলছে, ভক্তরা মুখ ফিরিয়েছে। অন্যদিকে শিমুল ও মধুবালার সম্পর্ক জোড়া লাগতেই দর্শকদের দিলখুশ।

   

আর তাই তো শুরুর পর এই প্রথমবার প্রথম স্থানে (৭.৭) উঠে এল মানালি দে-র ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। তবে দ্বিতীয় স্থানে কিন্তু হাড্ডাহাড্ডি লড়াই। একদিকে ‘ফুলকি’ বলছে এটা আমার জায়গা অন্যদিকে ‘নিম ফুলের মধু’র দাবি, এই জায়গা তার। অতএব তারা যৌথভাবে দ্বিতীয় স্থানে ঢুকে পড়েছে (৭.৬)। আর তারপরেই রয়েছে ‘জগদ্ধাত্রী’ (৭.৩)।

আরও পড়ুন : কেবল স্বীকৃতিই নয়, জি বাংলার ‘আলোর কোলে’তে ধামাকা করতে আসছেন ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত এই নায়িকা

অন্যদিকে এক থেকে সোজা চার নম্বরে নেমে গেছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার প্রাপ্ত নম্বর ৭.২। গত সপ্তাহের চেয়ে এবার পয়েন্ট বাড়লেও হারানো শিরোপা আর ফেরেনি। তারপর থেকেই ভক্তদের আশঙ্কা, তবে কি এটাও এবার ‘মিঠাই’র মত শেষের পথে এগিয়ে যাবে? কারণ এর আগে ‘মিঠাই’রও এভাবেই পতন শুরু হয়েছিল। উল্লেখ্য, এবার ভালো ফলাফল করেছে ‘লভ বিয়ে আজকাল’। ৬.৪ পেয়ে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে ওম এবং শাওনের গল্প।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকা (TRP List of Top 10 Bengali Serial) :

কার কাছে কই মনের কথা – ৭.৭ (প্রথম)
নিম ফুলের মধু, ফুলকি – ৭.৬ (দ্বিতীয়)
জগদ্ধাত্রী – ৭.৩ (তৃতীয়)
অনুরাগের ছোঁয়া – ৭.২
Love বিয়ে আজকাল – ৬.৪

হরগৌরী পাইস হোটেল, সন্ধ্যাতারা – ৬.৩
ইচ্ছে পুতুল, জল থই থই ভালোবাসা – ৬.২
তুঁতে – ৬.০
তোমাদের রানী, বাংলা মিডিয়াম – ৫.৭
মিলি – ৫.১

তুমি আশেপাশে থাকলে – ৭.১ (ওপেনিং)

আরও পড়ুন : অভিনেতা নয়! এবার ২০২৪ এ মার্কেট কাঁপাতে ধামাকাদার মুভি নিয়ে আসছেন এই ৫ অভিনেত্রী

তালিকা থেকে একটা কথা স্পষ্ট যে, নতুনদের ঠেলায় বেশ চাপে পড়েছে পুরনোরা। এমনকি ‘অনুরাগের ছোঁয়া’র মত পোড় খাওয়া সিরিয়ালও এবার মাত খেয়ে যাচ্ছে। ওদিকে এসেই বাউন্ডারি হাঁকিয়েছে ‘তুমি আশেপাশে থাকলে’। এছাড়াও আরও কিছু নতুন মেগা শুরু হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যেই সামনে এসেছে স্টার জলসার ‘গীতা এল এল বি’র প্রোমো। অন্যদিকে জি বাংলাও তাদের নয়া মেগা ‘আলোর কোলে’র প্রোমো সামনে এনেছে। এই সিরিয়ালে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর