ছবিটাইমলাইনবিনোদন

স্বামী বিরাটের সঙ্গে ব‍্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস সংবাদ মাধ‍্যমে, ফুঁসে উঠলেন ‘মম টু বি’ অনুষ্কা শর্মা

বাংলাহান্ট ডেস্ক: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। চলতি মাসেই নতুন সদস‍্য আসতে চলেছে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) পরিবারে। প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা। চলছে প্রেগনেন্সির শেষ পর্যায়। চূড়ান্ত সতর্কতার মধ‍্যে থেকেও নিজেকে কিন্তু ক‍্যামেরার আড়ালে রাখেননি অনুষ্কা।

গর্ভাবস্থার শুরু থেকেই পাপারাৎজির ক‍্যামেরা সর্বক্ষণ ঘুরে চলেছে অনুষ্কার পিছু পিছু। এমনকি আসন্ন সন্তানের চেকআপের জন‍্য ক্লিনিকে গেলে সেখানেও রয়েছে ক‍্যামেরার উঁকিঝুঁকি। এতদিন মুখ বুজে থাকলেও অবশেষে ধৈর্য্যের বাঁধ ভাঙল অভিনেত্রীর।


স্বামী বিরাট কোহলির সঙ্গে নিতান্ত ব‍্যক্তিগত মুহূর্তের ছবি সংবাদ মাধ‍্যমে ফাঁস হতেই ক্ষেপে গেলেন অনুষ্কা। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ওই সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের নাম উল্লেখ করে তিনি সপাটে বার্তা দিলেন, ‘ফটোগ্রাফার ও উল্লিখিত পাবলিকেশনকে বারে বারে বলা সত্ত্বেও এরা আমাদের গোপনীয়তায় হস্তক্ষেপ করছে। এখনি বন্ধ করুন এসব।’


সেই সঙ্গে সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হওয়া ছবিটিও তিনি পোস্ট করেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। ছবিতে দেখা যায় নিজের বাড়ির ব‍্যালকনিতে বসে প্রাতরাশ সারছেন অনুষ্কা ও বিরাট। অনুষ্কার এই উত্তর এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি এক জনপ্রিয় ফ‍্যাশন ম‍্যাগাজিনের জন‍্য বেবি বাম্প নিয়ে ফটোশুট করতে গিয়ে তুমুল ট্রোল হন অনুষ্কা। গর্ভাবস্থায় এমন ফটোশুট ভারতীয় সংষ্কৃতির পরিপন্থী। একজন ভারতীয় হয়ে অনুষ্কা এমনটা কিভাবে করতে পারলেন প্রশ্ন তোলে নেটজনতা।

শুধু তাই নয়, সন্তানের জন্মের আগেই তাকে নিয়ে ব‍্যবসা শুরু করেছেন বলে ‘স্বার্থপর’ তকমাও দেওয়া হয় অনুষ্কাকে। এমনকি এই ধরনের ফটোশুট করে তিনি জনপ্রিয় মডেল গিগি হাদিদকে নকল করেছেন বলে কটাক্ষ করেন অনেকে। তবে এসব কোনো সমালোচনা বা ট্রোলেরই উত্তর দেননি অনুষ্কা।

Back to top button