বল হাতে বিশ্বকাপে উইকেট কোহলির! আনন্দে গ্যালারিতে অনুষ্কা যা করলেন দেখলে অবাক হবেন

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) ইতিমধ্যেই ভারতীয় দলের (Indian Cricket Team) জার্সিতে একবার বল হাতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে (Virat Kohli)। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে তিনি হার্দিক পান্ডিয়া চোট পাওয়ার পর হাত ঘুরিয়ে সেই ওভারটি সম্পূর্ণ করেছিলেন। তারপর থেকে প্রতি ম্যাচেই সমর্থকরা হাতে বল তুলে দেওয়ার জন্য রোহিত শর্মাকে অনুরোধ করছিলেন। অবশেষে নেদারল্যান্ডসের বিরুদ্ধে (India vs Netherlands) ম্যাচে রোহিত, বিরাট কোহলির হাতে বল তুলে দিলেন। আর বল হাতে নিয়েই ম্যাজিক দেখালেন তিনি।

ম্যাচের দ্বিতীয় ইনিংসের ২৫ তম ওভারে বল করতে এসে বিরাট কোহলি নিজের তৃতীয় বলে একটি লেগ কাটার ব্যবহার করেন। ব্যাটিং করতে থাকা ডাচ অধিনায়ক ব্যাক ফুটে গ্লান্স করার চেষ্টা করেন। ইনসাইড এজ লাগে এবং লেগস্টাম্পের বাইরে অসাধারণ ক্যাচ ধরেন।

এরপর গিয়ে বিরাট কোহলি জড়িয়ে ধরেন লোকেশ রাহুলকে। ব্যাট হাতে ভালো ব্যাটিং করার পর দুজনেই দ্বিতীয় ইনিংসে একটা স্মরণীয় মুহূর্ত তৈরি করতে পারলেন। তবে তাদের আনন্দের চেয়েও বেশি আনন্দিত ছিলেন গ্যালারিতে উপস্থিত অনুষ্কা শর্মা। আজ বিরাট কোহলি যখন অর্ধশতরান করেছিলেন তখনো তিনি এতটা আনন্দিত ছিলেন না যতটা বিরাট কোহলি উইকেট নেওয়ার পর আনন্দিত হয়েছেন।

আরও পড়ুন: ডাচ বোলিংকে ছিন্নভিন্ন করে ব্যাটিং প্যাক্টিস করে বিশ্বরেকর্ড ভারতের! শতরান শ্রেয়স ও রাহুলের

এর আগে আজ ব্যাট হাতে নেদারল্যান্ডসের বিরুদ্ধে দাপট দেখিয়েছেন ভারতীয় ব্যাটাররা। এই প্রথম বিশ্বকাপ ইতিহাসে কোনও দলের টপ পাঁচ ব্যাটার ৫০ রানের গন্ডি টপকান। এটি একটি বিশ্বরেকর্ড। আজ ব্যাট হাতে রোহিত শর্মা ৬১, শুভমান গিল ৫১, বিরাট কোহলি ৫১ রান করেন। তিনজনই শতরান করার সুযোগ হাতছাড়া করেন।

আরও পড়ুন: এই প্রথমবার চলতি বিশ্বকাপে নিজের দমে হাফসেঞ্চুরি করলেন শুভমান গিল! খুশি হবেন সারা

নেদারল্যান্ডস খাতায় কলমে অনেক দুর্বল দল। কিন্তু তারা চলতি বিশ্বকাপে কিছু বড় দলকে বেগ দিয়েছে। তবে ভারতীয় ব্যাটিং তাদের সঙ্গে ঠিক সেই ব্যবহারটা করেছে, যেমনটা লিগ টেবিলের শীর্ষস্থানে থাকা দলের লিগ টেবিলের তলানিতে থাকা দলের সঙ্গে করা উচিত।