বড়সড় ছক্কা হাঁকালেন ‘রাঙা বউ’র কুশবাবু! অভিনেতা গৌরবের মুকুটে এবার নয়া পালক

বাংলা হান্ট ডেস্ক : এমনিতে বাংলা ধারাবাহিকের নায়ক হিসেবেই পরিচিত গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। এসবের মাঝে টুকটাক ওয়েব সিরিজ এবং বড় পর্দাতেও কাজ করেছেন অভিনেতা। তবে তিনি নিজেকে কোনোভাবেই একটা গন্ডিতে আবদ্ধ করে রাখতে চাননা। যে কারণে তিনি হামেশাই নিজেকে ভেঙেচুরে নতুনভাবে গড়তে চান। আর তাই তো ক্যামেরার সামনে অভিনয় ছাড়াও ক্যামেরার পিছনের কাজ বরাবর অভিনেতাকে টানে।

সূত্রের খবর, অনেকদিন আগে থেকেই তিনি সম্পাদনার কাজে যুক্ত হয়ে রয়েছেন। আর এবার আরও এক নয়া কাজে নিযুক্ত হলেন অভিনেতা। একজন অভিনেতা হওয়ার পাশাপাশি পরিচালক হিসেবেও হাতেখড়ি হল অভিনেতার। এমনকি তিনি নিজের একটি ছোট সংস্থাও তৈরি করে ফেলেছেন। এই সংস্থার নাম দিয়েছেন, ‘ওয়াইজ় ডাক’।

প্রসঙ্গত উল্লেখ্য,‘ত্রিনয়নী’, ‘ওগো নিরুপমা’, ‘পিলু’, ‘রাঙা বউ’— গৌরবের ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। অভিনেতা হিসেবে বিশেষ নামডাকও রয়েছে ছোটপর্দার কুশবাবুর। আর এবার পরিচালক হিসেবেও হাতেখড়ি হয়ে গেল তার। টলিউড সূত্রে জানা যাচ্ছে, সদ্যই বিজ্ঞাপন তৈরির মাধ্যমে পরিচালক গৌরবের অভিষেক হয়েছে ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন : সন্তানের জন্ম দিলেন ঋদ্ধিমা, দাদু হলেন সব্যসাচী, গৌরবের ঘরে ছেলে না মেয়ে?

এই বিষয়ে গৌরবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি বলেন, ‘যদিও অভিনয় ছাড়া বেশ কিছু অন্যান্য কাজ করে থাকি আমি। তবে প্রথম যখন এই সুযোগটা আসে তখন একটু ভয় করেছিল। তবে শুটিং করতে গিয়ে একটুও ভয় করেনি। বিজ্ঞাপনের শুটিং করতে সময় লাগে। কিন্তু আমি এক দিনে করে ফেলেছি। আমাদের সংস্থা ‘ওয়াইজ় ডাক’-এর এই প্রথম কাজ।’

আরও পড়ুন : ‘আসলে পাগলামোর লক্ষণ’! অনিল-বিবেকের পর নাসিরউদ্দিনকে খোঁচা সুদীপ্ত সেনের

89595282

কুশবাবুর সংযোজন, ‘সুতরাং এমন সুযোগ পেয়ে সত্যিই ভাল লাগছে। এটা মনে হচ্ছে কোনও কিছু আশা না করে পরিশ্রম করলে এক দিন না এক দিন তার ফল ঠিক পাওয়া যায়।’ প্রসঙ্গত উল্লেখ্য, গৌরবকে এই মুহূর্তে দেখা যাচ্ছে জি বাংলার ‘রাঙা বউ’ সিরিয়ালে। ‘ত্রিনয়নী’র পর আবারও একবার গৌরব-শ্রুতির জুটিকে দেখছে দর্শক। টিআরপির প্রতিযোগিতাতেও ভালো ফল করছে জি বাংলার এই মেগা। এখন পরিচালক গৌরবকে দর্শকরা কতটা ভালোবাসা দেয় সেটা তো সময়ই বলবে।