টাইমলাইনখেলাক্রিকেট

কাঁধে চোট সারেনি, শুধু শ্রীলঙ্কা সফরেই নয় বিশ্বকাপেও অনিশ্চিত শ্রেয়স আইয়ার

বাংলা হান্ট ডেস্কঃ গত 23 শে মার্চ ভারত বনাম ইংল্যান্ডের প্রথম একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে গুরুতর চোট পান ভারতীয় তারকা ক্রিকেটার শ্রেয়াস আইয়ার। তারপরে ডাক্তাররা জানান তার বাঁ কাঁধের হাড় সরে গিয়েছে, অস্ত্রোপচার করতে হবে। যার কারণে সেই সিরিজের বাকি ম্যাচ এবং আইপিএলে খেলা হয়নি শ্রেয়াস আইয়ারের। 8 ই এপ্রিল সফল ভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে শ্রেয়াসের।

চিকিৎসকরা জানিয়েছেন, শ্রেয়াসের পুরোপুরিভাবে সুস্থ হয়ে উঠতে এখনও প্রায় তিন মাস সময় লাগবে। যার ফলে আসন্ন শ্রীলংকার বিরুদ্ধে টিটোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে শ্রেয়াসকে পাওয়া যাবে না। শ্রেয়স যদি সুস্থ থাকতেন তাহলে তিনিই হতেন শ্রীলংকার বিরুদ্ধে ভারতীয় দলের অধিনায়ক এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে চোট পুরোপুরিভাবে না সারার কারণে শ্রীলঙ্কা সফরে অনিশ্চিত শ্রেয়স।

এই সমস্ত সিরিজ গুলির পরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর টি-টোয়েন্টি বিশ্বকাপে পুরোপুরিভাবে সুস্থ শ্রেয়স আইয়ারকে চাইছে ভারতীয় দল। তাই এই মুহূর্তে তাকে নিয়ে কোন প্রকার ঝুঁকি নিতে রাজি নয় টিম ম্যানেজমেন্ট। আগামী 13 ই জুলাই থেকে 27 শে জুলাই পর্যন্ত চলবে শ্রীলংকার বিরুদ্ধে ভারতের তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচের সিরিজ। আর সিরিজে যেহেতু বিরাট, রোহিত নেই তাই ভারতীয় দলের অধিনায়কত্ব কে করেন সেটাই দেখার।

Related Articles

Back to top button