মধ্যরাতে কামাখ্যা দর্শনে অরিজিৎ! কনসার্টের পর তড়িঘড়ি ছুটলেন মন্দিরে, পুজোও দিলেন গায়ক

বাংলাহান্ট ডেস্ক : গায়ক অরিজিৎ সিং এর সম্প্রতি একটি কনসার্ট ছিল গুয়াহাটিতে। এই কনসার্টে অরিজিৎ পরিবেশন করেন তাঁর একাধিক গান। হাজার হাজার শ্রোতার মন জয় করে গায়ক পৌঁছে গেলেন  গুয়াহাটির কামাখ্যা মন্দিরে। কামাখ্যা মন্দিরে গায়ক দিলেন পুজো। অরিজিতের সাথে ছিলেন তাঁর স্ত্রী।

   

কামাখ্যা মন্দির থেকে গায়ককে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে লাল সোয়েটশার্ট এবং জিন্স পরে। অরিজিতের পিছনে ছিলেন তাঁর স্ত্রী কোয়েল। এই ছবিটি প্রকাশ্যে এসেছে কোয়েল সিং এর ফ্যান পেজ থেকে। গুয়াহাটিতে ভক্তদের সাথে বেশ জমিয়ে অনুষ্ঠান করেন অরিজিৎ সিং। অরিজিৎ সিং মানে একের পর এক হিট গানের মেশিন।

screenshot 2023 12 18 16 23 35 00 1c337646f29875672b5a61192b9010f9

তাঁর কনসার্টের জন্য মুখিয়ে থাকেন হাজার হাজার ভক্ত। গুয়াহাটিতে অরিজিতের কনসার্টে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার শ্রোতা। একের পর এক গান পরিবেশন করে অরিজিৎ জিতে নেন শ্রোতাদের মন। গানের ফাঁকে ফাঁকে দর্শকদের সাথে কথা বলতে দেখা যায় গায়ককে। এমনকি গানের মাঝে শ্রোতাদের দিকে অরিজিৎ ছুঁড়ে দেন মাইক।

আরোও পড়ুন : ‘আমি সর্বদা সমর্থন করব’ ভারত, পাকিস্তানের হিন্দুদের নিয়ে বড় মন্তব্য নেদারল্যান্ডের প্রধানমন্ত্রীর

বহু শ্রোতা অরিজিতের সাথে গলা মেলান। আবার কখনো গায়ককে নিজেই বাজাতে দেখা যায় গিটার। এক শ্রোতার সাথে অরিজিৎ গলা মিলিয়ে ফির মহাব্বত গানটি গেয়ে ওঠেন। অরিজিৎ সিং এর কনসার্ট মানেই থাকে একটা আলাদা মুগ্ধতা। শুধু গান নয়, বিভিন্ন আলাপচারিতার মাধ্যমেও গায়ক কনসার্টে থাকা শ্রোতাদের মন জয় করে নেন।

এদিনও অরিজিতের এই অনুষ্ঠান বেশ পছন্দ হয়েছে শ্রোতাদের। ডাঙ্কি ছবির গান ও মাহি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অরিজিৎ সিং এর গলায়। ইতিমধ্যে এই গানটি বিপুল সাড়া পেয়েছে দর্শকদের কাছ থেকে। এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২১শে ডিসেম্বর। শাহরুখ খান, তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, প্রমুখরা অভিনয় করেছেন এই ছবিতে।

সম্পর্কিত খবর