টাইমলাইনবিনোদন

গিটার বাজিয়ে সন্ধ‍্যা মুখোপাধ‍্যায়ের ‘ঘুম ঘুম চাঁদ’ গাইছেন অরিজিৎ, ভাইরাল পুরনো ভিডিও নিয়ে উন্মাদনা নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (bollywood) প্রথম সারির চরম জনপ্রিয় গায়কদের মধ‍্যে নিঃসন্দেহে প্রথম দিকে জায়গা করে নেবেন অরিজিৎ সিং (arijit singh)। অসাধারন গানের গলার জাদুতে কোটি কোটি মানুষকে নিজের ‘দিওয়ানা’ করে দিয়েছেন তিনি। সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ‍্য গুণমুগ্ধ ভক্ত।

শুধুমাত্র নিজের সুমধুর কণ্ঠ দিয়েই নয়, নম্র ও ভদ্র ব‍্যবহারেও সকলের মন জিতে নিয়েছেন অরিজিৎ। এত বড় মাপের একজন তারকা হয়েও সরল সাদাসিধে ব‍্যবহারই আরও জনপ্রিয় করে তুলেছে তাঁকে। তবে এই মুহূর্তে অরিজিতের যে এত খ‍্যাতি তা কিন্তু অত সহজে আসেনি। বলা ভাল একেবারে শূন‍্য থেকে উঠে এসেছেন তিনি।


মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ। প্রথমে ‘ফেম গুরুকুল’ নামে একটি রিয়েলিটি শো তে অংশগ্রহণ করেন অরিজিৎ। কিন্তু বিজয়ী হতে পারেননি তিনি। বরং ষষ্ঠ স্থান পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন অরিজিৎ। কিন্তু এই হারটাকে ব‍্যর্থতা হিসেবে দেখতে রাজি ছিলেন না তিনি। বরং এই না পারা থেকেই শিক্ষা নিয়ে নিজেকে মাজাঘষার কাজে নামেন অরিজিৎ।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে অরিজিতের সেই সময়কার একটি ভিডিও। ভিডিওটি দেখেই মালুম হয় সেটি বহু পুরনো। গায়কের বয়সও তখন ছিল অনেক কম। কোনো এক অনুষ্ঠানে গিটার নিয়ে বসে গান গাইতে দেখা যাচ্ছে তাঁকে। প্রবাদপ্রতিম শিল্পী সন্ধ‍্যা মুখোপাধ‍্যায়ের মুখোপাধ‍্যায়ের গাওয়া ‘ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা’ গানটি শোনা গিয়েছে অরিজিতের কণ্ঠে।

অরিজিতের একটি ফ‍্যানপেজের তরফে ফেসবুকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। আর শেয়ার করা মাত্রই ভাইরাল। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অরিজিৎকে। অনেক আগে থেকেই সুরের প্রতি তাঁর দখল ছিল। এই মুহূর্তে বলিউডের সবথেকে প্রতিভাবান গায়কের তকমা দিয়েছেন তারা।

ফেম গুরুকুল থেকে বেরোনোর বেশ কয়েক বছর পর ভাগ‍্যের চাকা ঘোরে অরিজিতের। প্রীতমের সহকারী হিসাবে কাজ করতে শুরু করেন তিনি। ২০১০ এ মার্ডার টু ছবিতে অরিজিতের গাওয়া ‘ফির মহব্বত’ গানটি তাঁকে খ‍্যাতি এনে দেয়। সেই শুরু। এখন বলিউডের অন‍্যতম জনপ্রিয় ও সফল গায়কদের মধ‍্যে একজন অরিজিৎ সিং।

Related Articles

Back to top button