টাইমলাইনবিনোদন

ছেলের পরিচালনায় অভিনয় করবেন শাহরুখ! বলিউড ডেবিউয়ের খবর ঘোষনা করলেন আরিয়ান

বাংলাহান্ট ডেস্ক: গুঞ্জনই সত‍্যি হল। বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। তবে অভিনয় নয়, জল্পনা অনুযায়ী পরিচালনায় হাত পাকাতে চলেছেন তিনি। তাও আবার শাহরুখেরই প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের হয়ে বলিউডে প্রথম পদক্ষেপ করতে চলেছেন আরিয়ান।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শাহরুখ পুত্র। খাতা কলমের পাশে রেড চিলিজ এন্টারটেনমেন্টের একটি ক্ল‍্যাপস্টিক রাখা। ক‍্যাপশনে আরিয়ান লিখেছেন, ‘লেখা শেষ। অ্যাকশন বলার জন‍্য আর অপেক্ষা করতে পারছি না‘।


ছেলের পোস্টে কমেন্ট করেছেন বাবা শাহরুখ। লিখেছেন, ‘প্রথমটার জন‍্য অনেক শুভেচ্ছা। প্রথমটা সবসময় স্পেশ‍্যাল হয়।’ সঙ্গে তিনি আরো লিখেছেন, খুব ভোরে যেন শুট না ফেলেন আরিয়ান। বরং বিকেলের দিকে শুট টাইম রাখলে ভাল হয়। উত্তরে আরিয়ান লিখেছেন, অবশ‍্যই, রাতেই শুট রাখা হবে। ছেলের গর্বে গর্বিত মা গৌরি খানও। তবে আরিয়ানের পরিচালনায় শাহরুখ অভিনয় করবেন কিনা তা স্পষ্ট নয়।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, শাহরুখ তথা খান পরিবারের ঘনিষ্ঠ বন্ধু পরিচালক করন জোহর নাকি আরিয়ানকে বলিউডে লঞ্চ করার কথা ভেবেছিলেন। প্রস্তাবও দিয়েছিলেন স্টার কিডকে। কিন্তু রাজি হননি আরিয়ান। করনের মুখের উপরেই সে প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

শুধু করন নন, পরিচালক জোয়া আখতারও নাকি আরিয়ানকে চেয়েছিলেন নিজের ছবিতে ডেবিউ করানোর জন‍্য। আসন্ন ছবি ‘দ‍্য আর্চিস’এ আরিয়ানকে লঞ্চ করতে চেয়েছিলেন তিনিও। কিন্তু শাহরুখ পুত্র ফিরিয়ে দেন সেই প্রস্তাবও।
ইতিমধ‍্যেই অবশ‍্য একটি ব্র‍্যান্ডের হয়ে ফটোশুট করতে দেখা গিয়েছে আরিয়ানকে। ছেলেকে দেখে মুগ্ধ হয়ে কমেন্টও করেছিলেন শাহরুখ। নেটিজেনরা বলেছিলেন, যেমন বাবা ছেলেও তেমনি।

Related Articles