টাইমলাইনবিনোদনভিডিও

নিরাপত্তার ফাঁক গলে শাহরুখের হাত ধরে টানাটানি ভক্তের! ছুটে এসে বাবাকে বাঁচালেন আরিয়ান, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষ থেকে চলতি বছরের শুরু পর্যন্ত বিনোদুনিয়ার চর্চায় ছিল একটাই নাম, আরিয়ান খান (Aryan Khan)। বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে মাদক কাণ্ডে গ্রেফতার হয়ে জেল খেটেছেন, এ কী কম বড় ব‍্যাপার নাকি! অনেকদিন হয়ে গেল জামিন পেয়েছেন আরিয়ান। নির্দোষ প্রমাণও হয়েছেন। কিন্তু তাঁকে নিয়ে চর্চা বন্ধ হয়নি। তবে এবারে আরিয়ান যেটা করলেন তার জন‍্য নিন্দুকরাও প্রশংসা করছেন তাঁর।

বিপদের হাত থেকে বাবা শাহরুখকে বাঁচাতে দেখা গেল আরিয়ানকে। নিরাপত্তার ফাঁক গলে বড়সড় বিপদ ওঁত পেতে বসেছিল কিং খানের জন‍্য। বাবাকে বেকায়দায় পড়তে দেখেই এগিয়ে এসে তাঁর ঢাল হয়ে দাঁড়াল বড় ছেলে। সন্তানরা বড় হলে তারাই তো বাবা মায়ের অবলম্বন হয়ে ওঠে। সুযোগ‍্য বড় ছেলের মতো সেই কাজটাই করেছেন আরিয়ান।


সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা মেলে শাহরুখের। সাদা টিশার্ট, নীল জিন্স, মুখে মাস্ক আর সানগ্লাস পরে দেখা গেল অভিনেতাকে। সঙ্গে ছিলেন দুই ছেলে আরিয়ান ও আব্রাম। ছোট ছেলের হাত ধরে হাঁটছিলেন শাহরুখ। পেছনে পেছনে হাঁটছিলেন আরিয়ান।

হঠাৎ করেই পাশ থেকে নিরাপত্তা বেষ্টনীর ফাঁক দিয়ে এক ভক্ত সেলফি তোলার জন‍্য হাত চেপে ধরার চেষ্টা করে শাহরুখের। চমকে উঠে হাত ছাড়িয়ে এক পা পিছিয়ে যান তিনি। বাবাকে বিপদে দেখেই পেছন থেকে ছুটে আসেন আরিয়ান। শাহরুখের হাত ধরে ভিড় সরিয়ে এগিয়ে নিয়ে যান তিনি। আব্রামের হাত শক্ত করে ধরে রাখেন শাহরুখ।

ভিডিওটি ভাইরাল হতে আরিয়ানের প্রশংসাই করেছেন নেটিজেনরা। ভক্তের কাণ্ডে শাহরুখ যে রীতিমতো রেগে গিয়েছিলেন তা স্পষ্ট বোঝা গিয়েছে। অনেকেই লিখেছেন, এরা বোঝে না যে তারকা মানেই যখন তখন তাদের বিরক্ত করা যায় না। সবারই একটা ব‍্যক্তিগত স্পেস থাকে। সেটা সম্মান করতে হয়। শাহরুখের হাত টেনে ধরে তাঁকে অসম্মান করেছেন ওই ভক্ত।

Related Articles