টাইমলাইনভারত

তিন কন্যার পর চেয়েছিলেন পুত্রসন্তান! একসাথে ৪ সন্তানের প্রসব করলেন স্ত্রী! বিপাকে অটোচালক

বাংলা হান্ট ডেস্ক: এবার এক চমকপ্রদ ঘটনা সামনে এল উত্তরপ্রদেশের আগ্রা থেকে। জানা গিয়েছে, সম্প্রতি সেখানে এক অটো চালকের স্ত্রী একইসঙ্গে ৪ জন সন্তানের জন্ম দিয়েছেন। এমতাবস্থায়, এই ঘটনা রীতিমতো আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে ওই এলাকায়। বর্তমানে ওই মহিলা সহ তাঁর সমস্ত সন্তান সুস্থ রয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। আপাতত, তাঁরা সবাই হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

এদিকে, মনোজ কুমার নামের ওই অটোচালকের আর্থিক অবস্থা তেমন ভালো নয়। পাশাপাশি, এর আগেও তাঁর তিনজন কন্যাসন্তান রয়েছে। এমতবস্থায়, পুত্র সন্তানের আশায় ছিলেন তিনি। কিন্তু, কার্যত মনোজ এখন একইসাথে সাতজন সন্তানের পিতা হয়ে গিয়েছেন। যেই কারণে তিনি সংশ্লিষ্ট চিকিৎসক ও সরকারের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

জানা গিয়েছে, ইতমাদৌলার প্রকাশ নগর এলাকার বাসিন্দা মনোজের স্ত্রী খুশবুর শরীর গত সোমবার হঠাৎ করেই খারাপ হয়ে যায়। সঙ্গে সঙ্গে মনোজ খুশবুকে ট্রান্স যমুনা এলাকার জয় আম্বে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করে দেখেন যে, খুশবু গর্ভবতী। পাশাপাশি, আল্ট্রাসাউন্ডে দু’টি যমজ সন্তানের উপস্থিতি লক্ষ্য করেন চিকিৎসকেরা। এমতাবস্থায়, ডাক্তাররা প্যানেল গঠন করে খুশবুর অপারেশন করেন। সেই প্যানেলে ছিলেন ডা: প্রিয়াঙ্কা সিং, ডা: নীলম এবং ডা: সূর্য দেব।

এদিকে, আল্ট্রাসাউন্ড রিপোর্টের পর, ওই মহিলার গর্ভে যমজ সন্তান থাকার কথা মনে করা হলেও অপারেশনের পর খুশবু মোট চারজন সন্তানের জন্ম দেন। যাদের মধ্যে তিনটি কন্যা সন্তান ও একটি পুত্রসন্তান রয়েছে। এই প্রসঙ্গে হাসপাতালের অপারেটর ডা: মহেশ চৌধুরী জানিয়েছেন যে, খুশবু এবং তাঁর চার সন্তান আপাতত সুস্থ রয়েছে। তাদের কোনো বিপদ নেই।

এদিকে, হঠাৎ করে ঘটা ডেলিভারির পরিপ্রেক্ষিতে খরচ মেটাতে মনোজকে বাড়িওয়ালার কাছ থেকে টাকা ধার করতে হয়। পাশাপাশি, তিনি এখন সাহায্যের আবেদনও করছেন। তবে, সাত সন্তানের পিতা মনোজ জানিয়েছেন, তিনি তাঁর সন্তানদের মানুষ করতে এবার আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করবেন।

Related Articles

Back to top button