খেলাটাইমলাইনফুটবল

গোয়ার বিরুদ্ধে মধুর প্রতিশোধ নিয়ে লিগ টেবিলের শীর্ষে এটিকে।

শনিবার কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হয়েছিল এটিকে এবং এফসি গোয়া। তবে এই ম্যাচ শুরুর আগে থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা শুরু হয়েছিল এটিকে মোহনবাগান সংযুক্তিকরণ নিয়ে। এই সংযুক্তিকরন নিয়ে দুই দলের সমর্থকদের মধ্যে ক্ষোভ প্রকাশ পেয়েছিল আবার অনেকেই এই সংযুক্তিকরণ কে সমর্থন জানিয়েছিলেন। আর এই দিন এটিকে বনাম এফসি গোয়ার ম্যাচে ভিআইপি বক্সে দেখা গেল দুই মোহনবাগান কর্তাকে। দুই মোহনবাগান কর্তা এবং দুই এটিকে কর্তা একই সোফায় বসে এই ম্যাচ উপভোগ করলেন।

দিন কয়েক আগে গোয়ায় গিয়ে এই এফসি গোয়ার কাছে 1-0 গোলে হারতে হয়েছিল এটিকে দলকে। আর এইদিন যুবভারতী ক্রীড়াঙ্গনে সেই হারের মধুর প্রতিশোধ নিল এটিকে। প্রথম পর্বের ম্যাচে গোয়ার বিরুদ্ধে মাথা গরম করায় এইদিন নির্বাচিত ছিলেন এটিকে কোচ আন্তোনিয়ো  লোপেস হাবাস। সেই কারণে হাবাস এই ম্যাচ দেখলেন ভিআইপি বক্সে বসে। তবে হাবাসের রণনীতি মেনেই এই দিন দল সাজিয়েছিল এটিকের সহকারি কোচ ম্যানুয়েল পেরেস।

এইদিন ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে পাওয়া যায় এটিকে ফুটবলারদের। তবে প্রথমার্ধে অনেকগুলি সুযোগ পেলেও কাজের কাজ করে উঠতে পারেনি এটিকে। অনেকগুলি গোলের সুযোগ পেলেও একটা বলও জালে জড়াতে পারে নি এটিকে ফুটবলাররা। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই রয় কৃষ্ণার পাস থেকে গোল করে এটিকে কে এগিয়ে দেয় বাংলার ছেলে প্রীতম কোটাল। তারপর ম্যাচের 88 মিনিটে সেই রয় কৃষ্ণার সাজানো পাস থেকেই গোয়ার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেয় এটিকে ফুটবলার জয়েশ রানা, ম্যাচের ফলাফল এটিকের পক্ষে 2-0। এই ম্যাচ জিতে 13 ম্যাচে 24 পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গেল এটিকে। সমসংখ্যক পয়েন্ট লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে গোয়া। গোল পার্থক্যের জন্য গোয়ার থেকে এগিয়ে এটিকে।

Back to top button
Close