টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

কোচবিহারে দিলীপ ঘোষের উপর হামলা, কনভয় লক্ষ্য করে উঠল বোমাবাজির অভিযোগ

বাংলাহান্ট ডেস্কঃ দু’দিন বাদেই রাজ্যে ভোট চতুর্থী। তার আগে নির্বাচনী প্রচারে কোমর বেঁধে নেমেছেন শাসকদল তৃণমূল ও প্রধান বিরোধী দল বিজেপি। সেই মত এদিন কোচবিহারের (Cooch Behar) শীতলকুচিতে সভা করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখান থেকে সভা সেরে ফেরার পথেই আক্রান্ত হলেন দিলীপ (Attack on Dilip Ghosh)।

অভিযোগ, শীতলকুচিতে সভা সেরে ফেরার পথে দিলীপ ঘোষের (Dilip Ghosh) কনভয় লক্ষ্য করে বোমাবাজি চলে। জানা যাচ্ছে, ফেরার পথে তাঁর কনভয় ভিড় এড়াতে একটি মাঠের মাঝে দাঁড়িয়েছিল। তখনই তাঁর উপর হামলা হয়।

Dilip Ghosh attack I Dilip Ghosh's car attacked in Cooch Behar; West Bengal BJP president alleges crude bombs, brick were hurled | West Bengal News

দিলীপ ঘোষের অভিযোগ, কনভয় দাঁড়িয়ে থাকা অবস্থায় অকস্মাৎ একদল আগ্নেয়াস্ত্র সহ তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতি তাঁর উপর হামলা চালায়। এমনকি কনভয় লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ তোলেন তিনি। তবে তৃণমূলের তরফে ইতিমধ্যেই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

দিলীপ ঘোষের আরও দাবি তাঁর গাড়িতে এখনও দুটি বোমা পড়ে রয়েছে। এখানেই শেষ নয় অভিযোগ। ফেসবুক লাইভ করে তিনি অভিযোগ করেন, তাঁর গাড়ি লক্ষ্য করে চলে ইট বৃষ্টি। ভেঙে চুরমার হয় গাড়ির কাঁচ। এমনকি তাকে গাড়িতেই তাঁকে হেলমেট পরে থাকতে হয় বলে অভিযোগ করেন তিনি।

Back to top button