টাইমলাইনখেলাক্রিকেটIPL

দলে নেই কোন ওপেনিং ব্যাটসম্যান, কি হতে চলেছে উদ্বোধনী ম্যাচে আরসিবির সম্ভাব্য একাদশ

বাংলা হান্ট ডেস্কঃ আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা তারপরই শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ আইপিএল (IPL)। আগামী 9 ই এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। আইপিএল এর উদ্বোধনী ম্যাচেই নামতে চলেছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স।

এবার আইপিএল অন্যবারের থেকে একটু আলাদা কারণ প্রায় দুই বছর পর দেশের মাটিতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল। কারণ গত বছর করোনার জন্য ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীতে বসেছিল আইপিএলের আসর। এই বছরেও ভারতে করোনার প্রভাব রয়েছে তবে সমস্ত রকম সুরক্ষা অবলম্বন করে সম্পূর্ণ জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই এবার অনুষ্ঠিত হচ্ছে আইপিএল।

আগামী 9 ই এপ্রিল আইপিএলের উদ্বোধনী ম্যাচে নামতে চলেছে বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কয়েকদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরসিবি তরুণ ওপেনার দেবদত্ত পাডিক্কল, তাই প্রথম ম্যাচে পাডিক্কলকে পাবে না আরসিবি। পাডিক্কলের জায়গায় প্রথম ম্যাচে ওপেনিংয়ে দেখা যেতে পারে তরুণ ব্যাটসম্যান শচীন বেবিকে। অপরদিকে নিলামে গ্লেন ম্যাক্সওয়েল, কাইল জেমিসনের মতো তারকাদের নিয়েছে আরসিবি। এক নজরে দেখে নেওয়া যাক প্রথম ম্যাচে কি হতে চলেছে আরসিবির সম্ভাব্য একাদশ:-

শচীন বেবি, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, মহম্মদ আজহারউদ্দিন, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনি ও কাইল জেমিসন।

Back to top button