ক্রিকেটখেলাটাইমলাইন

অজি বোলার মেগান একেবারেই পছন্দ করেন না ভারতকে, কারন জানলে চমকে উঠবেন।

আগামী 8 ই মার্চ মহিলা টিটিয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার মেলবোর্নে, সেই ম্যাচে মুখোমুখি হবে আয়োজক অস্ট্রেলিয়া বনাম ভারত। কিন্তু অজি বোলার মেগান স্কাট জানিয়ে দিয়েছেন তিনি ভারতের সাথে ক্রিকেট খেলতে একেবারেই পছন্দ করেন না।

এর কারণ জানলে হয়তো অনেক ক্রিকেট সমর্থকই অবাক হবেন। গত মাসে ত্রিদেশীয় সিরিজে মুখোমুখি হয়েছিল ভারত এবং অস্ট্রেলিয়া, সেই ম্যাচে ভারতের দুই ওপেনার স্মৃতি মান্দানা এবং শেফালী ভার্মা দারুন আক্রমনাত্মক ব্যাটিং করেছিলেন মেগানের ওভারে। তারপর থেকেই ভারতেই এই দুই ওপেনারকে রীতিমতো ভয় পান তিনি। সেই ম্যাচে মেগানের প্রথম বলেই চার মারেন ভারতীয় ওপেনার শেফালী ভার্মা, মান্দানা মারেন বড় ছয়। সব মিলিয়ে মেগানের সেই ওভার থেকে 16 রান তুলে নেন এই দুই ব্যাটসম্যান। সেই পুরোনো স্মৃতি মনে পড়তেই মেগান বলে উঠলেন ‘ আমি ভারতের বিরুদ্ধে খেলতে একেবারেই পছন্দ করি না।’

এছাড়াও মেগান বলেন সেই সিরিজে শেফালী এবং স্মৃতি আমাকে খুবই আক্রমণ করেছিল, আমি কোথায় বল করবো ভেবেই পাচ্ছিলাম না। সেই ওভারে মান্দানা আমার বলে যে ছয়টা মেরেছিল আমি পুরো ক্রিকেট কেরিয়ারে অত বড়ো ছক্কা কোনোদিন খায় নি। মেগান বলেন এবার অবশ্য আমরা পরিকল্পনা করেই মাঠে নামবো, তবে প্রথম ছয় ওভারে অর্থাৎ পাওয়ার প্লে-তে আমি ভারতের বিরুদ্ধে বোলিং করতে চাই না।

Back to top button