ক্রিকেটটাইমলাইনখেলা

স্মিথ-ল্যাবুসনের ব্যাটে ভর করে ভারতের সামনে রানের পাহাড় খাঁড়া করল অস্ট্রেলিয়া

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল থেকে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট ম্যাচ (India vs australia 3rd test)। চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি হচ্ছে অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় অজি অধিনায়ক টিম পেইন। প্রথমে ব্যাটিং করতে নেমে শুরুতেই ওয়ার্নারকে হারিয়ে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। তবে সেই চাপ পুরোপুরি ভাবে মুক্ত করে দেন অস্ট্রেলিয়ার অন্যান্য ব্যাটসম্যানরা।

অস্ট্রেলিয়ান ওপেনার উইল পুকভস্কি এবং মার্কস ল্যাবুসনে দু’জন মিলে সুন্দর ইনিংস খেলে অস্ট্রেলিয়ার রান এগিয়ে নিয়ে যায়। পুকভস্কি আউট হওয়ার পর অস্ট্রেলিয়ার ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন স্টিভ স্মিথ। স্মিথ এবং ল্যাবুসনে জুটি অস্ট্রেলিয়াকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যায়। তবে দ্বিতীয় দিনের শুরুতেই অজিদের ধাক্কা দেয় রবীন্দ্র জাদেজা। জাদেজার বলে কাবু হয়ে 91 রান করে প্যাবিলিয়ন ফিরে যেতে হয় ল্যাবুশনেকে। অপরদিকে 131 রানের দুর্দান্ত ইনিংস খেলে রান আউট হন স্মিথ।

https://twitter.com/BCCI/status/1347392309768278017?s=20

স্মিথ এবং ল্যাবুশনের ব্যাটের উপর ভর করে 338 রানে শেষ হয় অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস।
এক নজরে দেখে নেওয়া যাক অস্ট্রেলিয়ার স্কোর বোর্ড:
ডেভিড ওয়ার্নার 5, উইল পুকভস্কি 61, মার্কোস ল্যাবুসনে 91, স্টিভ স্মিথ 131, ম্যাথু ওয়েড 13, ক্যামেরন গ্রিন 00, টিম পেইন 1, প্যাট কমিন্স 00, মিচেল স্টার্ক 24, নাথান লায়ন 00, জোস হেজেলহুড 1।

Back to top button