অ্যাক্সিস ব্যাঙ্ক গ্রাহকদের এবার সোনায় সোহাগা! একদম নতুন এই FD স্কিমে পাবেন প্রচুর সুবিধা

বাংলাহান্ট ডেস্ক : আমাদের দেশের অধিকাংশ মানুষ বিনিয়োগের সেরা মাধ্যম হিসেবে বেছে নেন ফিক্সড ডিপোজিটকে। ফিক্সড ডিপোজিটের মাধ্যমে টাকা সঞ্চয় একদিকে যেমন সুরক্ষা প্রদান করে, অন্যদিকে দেয় নিশ্চিত রিটার্ন। ভারতের অন্যতম বড় বেসরকারি ব্যাংক অ্যাক্সিস ব্যাঙ্ক তাদের গ্রাহকদের জন্য বড় সুখবর নিয়ে এল।

   

ব্যাংকের এই স্কিমে সাত দিন থেকে দশ বছর পর্যন্ত বিনিয়োগের সুবিধা পাওয়া যাবে। ব্যাংকের অ্যাপের মাধ্যমে গ্রাহকরা বিনিয়োগ করতে পারবেন। ব্যাংকের নতুন এই ফিক্সড ডিপোজিট স্কিমের সুবিধা কিন্তু ভারতীয়রা পাবেন না। ডিজিটাল US ডলার ফিক্সড ডিপোজিট স্কিম  ব্যাংক চালু করেছে GIFT সিটিতে অনাবাসী ভারতীয়দের কথা মাথায় রেখে।

আরোও পড়ুন : গুটকা-পানের পিকে দূষিত হচ্ছে মেট্রো স্টেশন! অভিযুক্তদের সবক দিতে কড়া দাওয়াই রেলের

এবার থেকে US ডলার ফিক্সড ডিপোজিট অ্যাকাউন্ট GIFT City-এ ব্যাঙ্কের মোবাইল অ্যাপ্লিকেশন ‘Open by Axis Bank’-এর মাধ্যমে খুলতে পারবেন গ্রাহকরা। গ্রাহকরা ৭ দিন থেকে ১০ বছর পর্যন্ত বিনিয়োগের সময়সীমা পাবেন। এছাড়াও অ্যাক্সেস ব্যাংকের মোবাইল অ্যাপের মাধ্যমে FD আংশিক বা সম্পূর্ণ সময়ের আগে বন্ধ করার অনুরোধও জানানো যাবে।

66029ded671da axis bank said the us dollar fixed deposit will offer a wide range of investment tenures from seven 260531260 16x9

Axis Bank-এর হোলসেল ব্যাঙ্কিং প্রোডাক্টের প্রেসিডেন্ট ও হেড বিবেক গুপ্তা জানাচ্ছেন, IBU-এর ডিজিটাল US ডলার FD NRI গ্রাহকদের নির্দিষ্ট সময়সীমা ও আকর্ষণীয় সুদের হার বেছে নিতে সক্ষম করে তুলবে। Axis ব্যাঙ্কের NRI গ্রাহকরা একাধিক সুবিধা পাবেন US ডলার ফিক্সড ডিপোজিট স্কিমে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর