কপাল ফাঁটলেও কুছ পরোয়া নেই! ব্যান্ডেজ নিয়েই ইফতার পার্টিতে মুখ্যমন্ত্রী মমতা

বাংলা হান্ট ডেস্ক : সামনে লোকসভা নির্বাচন (Lok Sabha Election), তার আগে প্রস্তুতি তুঙ্গে সমস্ত দলের। এদিকে কিছুদিন আগেই কপালে ভারী চোট পেয়েছেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু সেসমস্ত চোট তাকে দলের মিটিং মিছিলে যাওয়া থেকে আটকাতে পারছেনা। নিন্দুকদের কথায় পাত্তা না দিয়ে গার্ডেনরিচেও পৌঁছে গেছিলেন তিনি।

   

গার্ডেনরিচ যাওয়ার পর অনেকেই অবশ্য তার চোটের সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন, কিন্তু সেসব কথায় কান দেননি বাংলার মুখ্যমন্ত্রী। সদ্যই তিনি যোগ দিলেন ইফতার পার্টিতে। ফিরহাদ হাকিম এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়কে সাথে নিয়ে যোগ দেন ইফতার পার্টিতে যোগদান করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

যদিও এবার প্রথম নয়, প্রতিবছরই ইফতার পার্টিতে যোগ দেন তৃণমূল সুপ্রিমো। এবছর চোট থাকলেও সামনেই যে ভোট, তাই সমস্ত বিপত্তির মধ্যেও মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছে যান ইফতার পার্টিতে। বৃহস্পতিবার পার্ক সার্কাসে ইফতার পার্টির আয়োজন করে খোদ কলকাতা পুরসভা।

image 20240328 202314 0000

কলকাতা পুরসভার দ্বারা আয়োজিত ইফতার পার্টিতে আমন্ত্রিত ছিলেন শহরের সব স্তরের জনপ্রতিনিধি। সেখানেই এসেছিলেন মুখ্যমন্ত্রী। বলাই বাহুল্য যে, চোট থাকলেও ভোটের মরশুমে ইফতার পার্টি যোগ না দেওয়ার ঝুঁকি নিতে পারেননি তিনি। তাই চোট না সারলেও ঠিকই পৌঁছে যান কলকাতা পুরসভার দ্বারা আয়োজিত ইফতার পার্টিতে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর