‘ভারতের সমর্থন বেশি, কিন্তু ….’, রোহিতদের বিরুদ্ধে মাঠে নামার আগে বিস্ফোরক বাবর, বাড়ল ম্যাচের উত্তাপ

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এইমুহূর্তে ভারতীয় দল (Indian Cricket Team) ব্যস্ত রয়েছে এশিয়া কাপের (2023 Asia Cup) প্রস্তুতিতে। গ্রুপ পর্বের ম্যাচগুলোয় তারা বৃষ্টির জন্য পুরো ১০০ ওভার ক্রিকেট খেলতে পারেনি। কিন্তু আশা করা যায় যে সুপার ফোর পর্যায়ে তেমনটা হবে না। এই মুহূর্তে প্রস্তুতিতে নিজেদেরকে মগ্ন রেখেছেন রোহিত শর্মারা। কিন্তু তারই মাঝে বিসিসিআইয়ের (BCCI) একটা সিদ্ধান্ত নিয়ে খুশি নন ভারতীয় সমর্থকরা।

তার আগে ভারতীয় দলকে পরোক্ষে হুঁশিয়ারি শুনিয়ে রাখলেন পাকিস্তানি অধিনায়ক বাবর আজম। ভারতের বিরুদ্ধে গ্রুপ পর্বের ম্যাচে ভারতীয় ব্যাটিংকে চূড়ান্ত বেকায়দায় ফেলেছিল পাকিস্তানের বোলিং। এবারও ঠিক সেই একই কাজ করার পরিকল্পনা রয়েছে পাক অধিনায়কের।

ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে এসে তিনি জানিয়ে গেলেন যে এই দ্বৈরথে তারাই কিছুটা এগিয়ে রয়েছেন। পরিসংখ্যানের দিক দিয়ে দেখলে বিশ্বকাপে হয়তো ভারতীয় দলের ধারেকাছে আসে না পাকিস্তান। কিন্তু সেই পরিসংখ্যান সম্পূর্ণ বদলে যায় যখন এশিয়া কাপের ইতিহাস দেখা হয়। কাজেই পাকিস্তানকে হালকা ভাবে নেওয়ার কোন উপায় নেই।

আরও পড়ুন: দ্রাবিড়ের চরম সিদ্ধান্ত! কোনও সুযোগ না দিয়েই প্রতিভাবান এই তারকাকে ভারতীয় দল থেকে বাদ দিল BCCI

কেন তারা ভারতের থেকে এগিয়ে আছেন সেই ব্যাখ্যাও দিয়েছেন পাকিস্তান অধিনায়ক। তিনি জানিয়েছেন যে গত কয়েক মাস ধরে তারা এখানে শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগ এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে। ফলে ভারতের চেয়ে পরিবেশ পরিস্থিতির বিষয়ে তাদের ভালো ধারণা রয়েছে, যে ব্যাপারটা তাদেরকে বাড়তি সুবিধা দেবে।

আরও পড়ুন: কোহলি বা রোহিত নয়, ভারতকে বিশ্বকাপ জেতাবে এই তারকা! মন্তব্য হরভজনের

ভারতীয় দল চলতি এশিয়া কাপে এখনো অবধি একটি সম্পূর্ণ ১০০ ওভারের ম্যাচ খেলার সুযোগ পায়নি। ফলে সেই ব্যাপারটা নিয়ে কিছুটা চিন্তায় থাকতে হবে তাদের। তবে ভারতীয় দল এই কথা ভেবে অনুশীলনে কোনওরকম খামতি রাখেনি। মাঠের মধ্যে বিশেষ দিনে কে বাজি মারবে সেইদিকে নজর থাকছে সকলের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর