আইনি না হলেও মন থেকে স্বামী-স্ত্রী! আর এবার যা করলেন শোভন-বৈশাখী, দেখ ‘থ” সবাই

   

বাংলা হান্ট ডেস্ক : শিবের (Lord Shiva) আশীর্বাদ লাভের জন্য শ্রাবণ মাসে ব্রত করার প্রচলন আজকের নয়। বিবাহিত মহিলা থেকে শুরু করে অবিবাহিত মহিলা সকলেই সামিল হন শিবপুজোয়। চলতি বছর সেই পুজোয় সামিল হলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Bandyopadhyay)। এইদিন রুদ্রাভিষেক করলেন এই দুই লাভ বার্ডস। জুটিতে মিলে ব্রত পালন করলেন দুজনে। সাদা পঞ্জাবিতে শোভন, কমলা আগুন রঙা শাড়িতে বৈশাখী, নিষ্ঠা ভরে পুজো দিলেন শিবকে।

সূত্রের খবর, এইদিন শোভন-বৈশাখীর পাশের বাড়িতে রুদ্রাভিষেকের আয়োজন করা হয়েছিল। সেখানেই অংশ নিয়েছিল গোটা পরিবার। এইদিন শোভন-বৈশাখীর সঙ্গে উপস্থিত ছিলেন মহুলও। উল্লেখ্য, মহুল হল বৈশাখী ও মনোজিতের ছেলে। যদিও এখন সে তার মায়ের কাছেই থাকে। তৃণমূলের প্রাক্তন নেতার সঙ্গে তার সম্পর্ক বন্ধুর মতোই বলে জানিয়েছেন বৈশাখী।

এইদিন রুদ্রাভিষেকে অংশ নেওয়ার পাশাপাশি মন্দিরে গিয়ে পুজোও দিয়েছেন তারা। জুটিতে গিয়ে শিবলিঙ্গে দুধ ঢেলেও এসেছেন শোভন বৈশাখী। বরাবরের মত এইদিনও তাদের পোশাকে দেখা গেল রঙ মিলান্তি। হাত হাত রেখে মন্দির চত্বর ঘুরে দেখলেন তারা। জুটিতে পুজো দিয়ে নজর কাটলেন তারা।

আরও পড়ুন : বন্ধ হচ্ছে জি বাংলার একসময়ের টিআরপি টপার সিরিয়াল, তালিকায় রয়েছে আরও ৩

9fc8f28a 475e 4b9d 940e a39d83587b03 1692348804358 1692348819528

আপাতত তাদের ছবিতে ছয়লাপ হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। আসলে খাতায়-কলমে বিয়েটা না হলেও একে অপরের বাহুডোরে আবদ্ধ হয়েছেন তারা। যদিও আইনি মতে শোভন এখনও রত্নাদেবীর স্বামী। তবে বৈশাখী-মনোজিতের ডিভোর্স এখন কম্প্লিট। তবে এক বিজয়ার দিন মা দুর্গার সামনে বৈশাখীর সিঁথি রাঙিয়ে দিয়েছেন শোভন। বৈশাখীর কথায়, আইনি বিয়ে না হলেও তিনিও শোভনকে মন থেকেই স্বামী হিসেবে গ্রহণ করেছেন।

আরও পড়ুন : ছোটপর্দা থেকে সোজা বড় পর্দায়, মিঠুনের ‘কাবুলিওয়ালা’য় মিনি হবেন এই খুদে শিল্পী

 

sovan chatterjee

প্রসঙ্গত উল্লেখ্য, এইদিন ছবিগুলি শেয়ার করে বৈশাখী লিখেছেন, ‘মানুষ শোভনকে এত ভালোবাসে দেখে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।’ এদিকে রাজনীতির কথা বললে, বহুদিন ধরেই রাজনীতি থেকে দূরে রয়েছেন শোভন। বৈশাখীর কথা বললে, তৃণমূল ছাড়ার পর বৈশাখীকে নিয়েই বিজেপিতে যোগ দেন। যদিও মাসখানেকের মধ্যেই নতুন দল ছেড়ে বেরিয়ে আসেন তিনি। এবং তারপর থেকেই রাজনীতি থেকে দূরে রয়েছেন এই জুটি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর