খেলাটাইমলাইন

শাকিব আল হাসানের দুর্দান্ত সেঞ্চুরি, লিটনের হাফ সেঞ্চুরি তে ভর করে বাংলাদেশ ৭ উইকেটে হারাল ওয়েস্ট ইণ্ডিজকে

গৌরনাথ চক্রবর্ত্তী, ১৭ জুনঃ বিশ্বকাপে বড় জয় বাংলাদেশের। বাংলাদেশ ৭ উইকেটে দুবারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইণ্ডিজকে হারাল।৩২২ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে বাংলাদেশ৪১.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩২২ রান তোলে এবং ওয়েস্ট ইণ্ডিজকে পরাজিত করে।

সোমবার ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশ ও ওয়েস্ট ইণ্ডিজ মুখোমুখি হয়েছিল।এদিন টসে জিতে ফ্লিডিং -এর সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাশরফি মোতার্জা।ওয়েস্ট ইণ্ডিজ ব্যাট করতে শুরুতেই গেইলের উইকেট হারায়।গেইল ০ রানে আউট। এভিন লুইস ৬৭ বলে ৭০ রান করেন।সাই হোপ ১২১ বলে ৯৬ রান করে আউট হন। নিকোলাস পুরান ২৫ রান করেন।হেটমার ২৬ বলে ৫০ রান করেন।রাসেল ০ রান করেন।হোল্ডার ১৫ বলে ৩৩ রান করেন।ব্রাভো ১৯ রান করেন।টমাস ৬ রানে অপরাজিত থাকেন।ওয়েস্ট ইণ্ডিজ ৫০ ওভারে ৮ উইকেটে ৩২১ রান করে।বাংলাদেশের পক্ষে সাইফুদ্দিন ৩ টি ও রহমান ৩ টি করে উইকেট নেন। সাকিব আল হাসান ২ টি উইকেট পান।

৩২২ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নামে বাংলাদেশ।শুরুটা ভাল করে দুই ওপেনার।তামিল ইকবাল ৫৩ বলে ৪৮ রান করে রান আউট হয়ে যান।সৌম্য সরকার ২৩ বলে ২৯ রান করেন।রহিম ৫ বলে ১ রান করেন।তারপর শাকিব আল হাসান ও লিটনের যুগলবন্দীতে ম্যাচ পকেটে পুড়ে নেয় বাংলাদেশ।শাকিব ৯৯ বলে ১২৪ রান করে অপরাজিত থাকেন।লিটন ৬৯ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন।৪১.৩ ওভারে ৩ উইকেটে ৩২২ রান তোলে বাংলাদেশ এবং হেলায় ওয়েস্ট ইণ্ডিজকে হারায়

ওয়েস্ট ইণ্ডিজের রাসেল ১ টি ও থমাস ১ টি করে উইকেট পান।

Back to top button
Close