চাকরির খবরটাইমলাইন

ব্যাংক অফ বরোদাতে স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ, জেনে নিন কীভাবে করবেন আবেদন

Job news :করোনা আবহে স্পেশালিষ্ট অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি দিল ব্যাংক অফ বরোদা (bank of baroda) । ডিজিটাল ঋণ বিভাগে হবে নিয়োগ। আবেদন করার শেষ দিন ৩০ নভেম্বর। জেনে নিন বিস্তারিত

এই মুহুর্তে ডিজিটাল ব্যাংকিং এর চাহিদা অনেকটাই বেড়েছে দেশে। করোনার আবহে মানুষ সংক্রমণ ঠেকাতে ডিজিটাল ব্যাংকিং এর পথ বেছে নিয়েছিল। যার ফলে হু হু করে বেড়েছে এই শাখায় কর্মীর চাহিদাও। ক্রমবর্ধমান চাহিদা মেটাতে তাই এবার নিয়োগ বিজ্ঞপ্তি দিল ব্যাংক অফ বরোদা।

সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি হবে অনলাইনে৷ আগ্রহী প্রার্থীরা ব্যাংকের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ওয়েবসাইটটি হল bankofbaroda.co.in/careers.htm।

মেধার ভিত্তিতে তালিকা তৈরি করে আবেদনকারীদের মধ্য থেকে প্রাথমিক ভাবে নির্বাচিত করা হবে। নির্বাচিত প্রার্থীরা ডাক পাবেন ইন্টারভিউ বা গ্রুপ ডিসকাশনে৷ সেখানেই পারফরম্যান্স এর ভিত্তিতে হবে নিয়োগ।

এই পদে আবেদন করতে গেলে অসংরক্ষিত, অন্যান্য পিছিয়ে পড়া জাতি (OBC), ইডব্লিউএস দের দিতে হবে ৬০০ টাকা। অন্য দিকে তপশিলি জাতি, উপজাতি ও বিশেষ ভাবে সক্ষম দের জন্য এই খরচ ১০০ টাকা।

মোট ১৩ টি পদে হবে নিয়োগ। চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে । ডিজিটাল রিস্ক স্পেশালিস্ট পদে ২, লিড ডিজিটাল বিজনেস পার্টনারশিপ পদে ১, ডিজিটাল অ্যানালিটিক্স স্পেশালিস্ট ১, ডিজিটাল জার্নি স্পেশালিস্ট ১ এবং টেস্টিং স্পেশালিস্ট হিসেবে ২ টি শূন্যপদ রয়েছে। অন্যান্য বিস্তারিত বিবরণ জানতে ব্যাংকের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

 

Back to top button