fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সঞ্জু স্যামসন বাদ পড়ায় তোপের মুখে ভারতীয় ক্রিকেট বোর্ড।

গতকাল ঘোষিত হয়েছে নিউজিল্যান্ড সফরের জন্য ভারতীয় দল। শ্রীলঙ্কা সফরে বিশ্রামের পর দলে ফিরেছেন রোহিত শর্মা এবং মহম্মদ সামি। কিন্তু দল থেকে বাদ দেওয়া হয়েছে তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন কে। তারপরেই তোপের মুখে পড়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টিটোয়েন্টি ম্যাচ খেলবে ভারত সেই দলে রাখা হয় নি সঞ্জু স্যামসন কে। তারপরই ভারতীয় ক্রিকেট ভক্তদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন বোর্ডের উপর। তাদের দাবি মাত্র দুটি বল খেলিয়েই কেন বাদ দেওয়া হল সঞ্জু স্যামসন কে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দলে সুযোগ পেলেও প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না সঞ্জু স্যামসন। অবশেষে সিরিজের শেষ ম্যাচে সুযোগ পায় তিনি। কিন্তু মাত্র দুটি বল খেলেই আউট হয়ে ফিরে যান সঞ্জু স্যামসন। প্রথম বলে ছয় মারার পর দ্বিতীয় বলে এলবিডব্লিউ হন এই তরুণ উইকেট রক্ষক।

এরপরই ভারতীয় ক্রিকেট সমর্থকদের একাংশ সোশ্যাল মিডিয়া নিজেদের ক্ষোভ উগরে দেন। তাদের দাবি প্রতিভাদের নিয়ে পক্ষপাতিত্ব করছে ভারতীয় ক্রিকেট বোর্ড, এইভাবে একজন প্রতিভাকে নষ্ট করে দেওয়া হচ্ছে। তারা দাবি করেছে পুরো সিরিজের মাত্র দুটি বল খেলেছে স্যামসন আর দুটি বল দেখেই কিভাবে নির্বাচকরা বিচার করতে পারেন যে সঞ্জু স্যামসন ভারতীয় দলে থাকার যোগ্য নয়। উল্লেখ্য আগামী 24 শে জানুয়ারি থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে ভারতের সিরিজ। এই সিরিজে ভারত মোট পাঁচটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে, রবিবার ঘোষিত হলো তারই দল।

Back to top button
Close
Close