টাইমলাইনভারতখেলাক্রিকেট

কোহলির ‘বিরাট” সিদ্ধান্তে মুখ খুললেন BCCI সভাপতি সৌরভ, ভবিষ্যৎ নিয়ে দিলেন বড় বয়ান

বাংলা হান্ট ডেস্কঃ বিসিসিআইয়ের সূত্র মারফত একটি খবর আসার পর কয়েকদিন ধরেই জল্পনা চলছিল অধিনায়কত্ব ছাড়তে পারেন বিরাট কোহলি। যদিও প্রথমদিকে এই জল্পনা সম্পূর্ণ উড়িয়ে দিয়েছিল বিসিসিআই। কিন্তু আজ অবশেষে জল্পনার অবসান ঘটলো, নিজের টুইটার হ্যান্ডেল থেকে বিরাট নিজেই জানিয়েছেন আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াবেন তিনি।

এ বিষয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী,
সচিব জয় শাহ, কোচ রবি শাস্ত্রী এবং রোহিত শর্মার সঙ্গে তার কথা হয়েছে বলেই জানিয়েছিলেন ভারত অধিনায়ক। এবার তাকে নিয়ে বড় বয়ান দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। বিসিসিআই সূত্রে প্রকাশিত এক বিবৃতিতে বিরাটকে তার আগামী ক্রিকেট জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ।

তার বক্তব্য, “বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের একটি মূল্যবান সম্পদ। তিনি সব ফরম্যাটের অন্যতম সফল অধিনায়ক।” বিরাটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের বিষয়ে তিনি বলেন, “ভবিষ্যতের কথা মাথায় রেখে এটি নেওয়া হয়েছে। টি -টোয়েন্টি অধিনায়ক হিসেবে অসাধারণ পারফরম্যান্সের জন্য আমরা বিরাটকে সাধুবাদ জানাই।”

একই সঙ্গে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিরাটকে শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ। তিনি বলেন, “আমরা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং তার পরেও বিরাট সাফল্য কামনা করি। আশাকরি আগামী দিনে ভারতের হয়ে তিনি প্রচুর রান সংগ্রহ করবেন।” বিসিসিআই প্রধানের এই বয়ান স্বাভাবিকভাবেই খুব গুরুত্বপূর্ণ। কার্যত এর আগেই জানা গিয়েছিল বিরাট সৌরভকে ফোন করে এ বিষয়ে কথা বলেছিলেন। এবার বিসিসিআই প্রধান নিজেই জানালেন, ভবিষ্যতের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অর্থাৎ পরপর বেশ কিছু পরিবর্তনের জন্যই হয়তো অপেক্ষা করতে হবে সমর্থকদের।

 

Related Articles

Back to top button