পুজোর শেষে ঘটে গেল বড় অঘটন! ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে এই জনপ্রিয় অভিনেতা

বাংলা হান্ট ডেস্ক : মা তাঁর বাপের বাড়ি এসে শ্বশুরবাড়ি ফিরে গেলেও পুজো পুজো গন্ধ এখনও কাটেনি। মন খারাপের রেশ নিয়েই সবাই কাজে ফিরছে বটে, তবে মন যেন এখনও মায়ের পায়েই পড়ে আছে। সেই মন খারাপের আবহে সামনে এল আরও এক বড় মন খারাপের খবর‌। উৎসবের মরশুমে এবার ভয়ঙ্কর দুর্ঘটনার (Accident) মুখে পড়লেন জনপ্রিয় এই অভিনেতা (Bengali Actor)।

সূত্রের খবর, বড় অল্পের জন্য বড় ক্ষতির হাত থেকে বেঁচে ফিরেছেন টেলিপাড়ার এই নায়ক। মিডিয়া সূত্রে খবর, দশমীর দিন আচমকাই এই দূর্ঘটনার সম্মুখীন হন তিনি। অভিনেতার পায়ের উপর দিয়ে এক আস্ত গাড়ি চলে গিয়েছে। তবে অল্পের জন্য বড় ক্ষতির হাত থেকে বেঁচে গেছেন অভিনেতা‌। যদিও এখন যা অবস্থা তাতেও খুব একটা ভালো নেই তিনি।

শোনা যাচ্ছে, পায়ের ব্যাথা এখনও বেশ টনটনে। তবে এই অবস্থাতেও কাজে কোনও খামতি নেই। ব্যাথা নিয়েই পৌঁছে গেছেন শুটিং ফ্লোরে। কাজও করছেন ওভাবেই‌। তবে আপাতত আর নিজে বাইক চালাচ্ছেননা। আসলে বাইক তার বড়োই শখের জিনিস। আর এইদিন এই বাইক চালাতে গিয়েই ঘটে যায় বড় অঘটন।

আরও পড়ুন : স্লট বদলেও বাজিমাত ‘ইচ্ছে পুতুল’র, কপাল পুড়লো ‘ফুলকি-জগদ্ধাত্রী’র! TRP টপার কে?

indra 1

প্রসঙ্গত উল্লেখ্য, এই দূর্ঘটনা ঘটে গেছে টেলি দুনিয়ার পরিচিত অভিনেতা ইন্দ্রজিৎ বসুর (Indrajeet Bose) সাথে। দশমীর দিন বাইক নিয়ে বেরিয়েছিলেন অভিনেতা। আর সেই সময়ই ঘটে যায় বড় অঘটন। তবে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভগবানের কৃপায় এখন ঠিকই আছেন তিনি। পা ভাঙেনি তবে লিগামেন্টে চোট লেগেছে। পায়ে বাঁধা রয়েছে ক্রেপ ব্যান্ডেজ। এখন পা ফুলে থাকায় এভাবেই থাকতে হবে। এরপর ফোলা ভাব কমলে নাকি এমআরআই করার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।