ICU থেকে বেরোলেও বিপদ কাটেনি! গুরুতর অসুস্থ শ্বেতার মা, স্বাস্থ্যের খবর দিলেন ‘যমুনা ঢাকি’

বাংলা হান্ট ডেস্ক : চলতি বছরের মাঝামাঝি সময়টা একেবারেই ভালো কাটছেনা টলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Sweta Bhattacharya)। এই যেমন দিন কয়েক আগেই শ্যুটিং করতে গিয়ে গোড়ালি ভেঙে এক কাণ্ড বাঁধিয়েছিলেন প্রেমিক রুবেল দাস (Rubel Das)। তিনি একটু সুস্থতার দিকে এগিয়ে যেতেই অসুস্থ হয়ে পড়লেন নায়িকার মা। পুজোর আগেই এমন দূর্ঘটনার ঘনঘটায় বেশ ভেঙে পড়েছেন অভিনেত্রী।

   

দিন কয়েক আগেই শোনা গেছিল অসুস্থ হয়ে পড়েছেন শ্বেতার মা। তাকে হাসপাতালে ভর্তিও করা হয়েছে। তাই এ বছর এখনও পর্যন্ত দুর্গাপুজোর কোনও আনন্দই নেই ভট্টাচার্য বাড়িতে। পুজোর কোনও পরিকল্পনাই করে উঠতে পারেননি অভিনেত্রী। বাংলার বাকি জায়গা গুলিতে যেখানে পুজোর প্রস্ততি তুঙ্গে সেখানে শ্বেতার বাড়িতে নেই কোনও আনন্দ।

পুজোর আগে যেখানে দোকানে দোকানে মানুষের ভিড়, জামাকাপড় কেনার লম্বা লাইন, সমস্ত বাড়িতে উৎসবের আমেজ, সেখানে মন খারাপ করে বসে আছেন শ্বেতা। এমনকি এর প্রভাব পড়েছে কেরিয়ারেও। সিরিয়াল ছেড়ে মাঝে নাম লিখিয়েছিলেন ওয়েব সিরিজের দুনিয়াতে। তবে মায়ের অসুস্থতার কারণে এখন সেসবও বন্ধ রেখেছেন।

আরও পড়ুন : ‘যেন কন্যা সন্তান…’, গর্ভাবস্থার আট মাসের মাথায় এ কী বললেন শুভশ্রী? শুরু জল্পনা

এইদিন অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি বলেন, “এ বারে সত্যিই এখনও পর্যন্ত কিছু ভেবে উঠতে পারিনি। আচমকাই আমার মা অসুস্থ হয়ে পড়েন। এক দিনের জ্বর। তার পরই ভর্তি করানো হয় হাসপাতালে। না অনেকেই ভেবে নেবেন ডেঙ্গি। কিন্তু সে সব কিছু হয়নি। লোহিত রক্ত কণিকা, শ্বেত রক্ত কণিকার যতটা পরিমাণ থাকার কথা সেটার ওঠা নামা করছিল। সোডিয়াম, পটাশিয়ামের মাত্রা কমে গিয়েছিল। খুবই চিন্তিত হয়ে পড়েছিলাম। দু’দিন হল ছাড়িয়ে এনেছি। এখন ১০ দিন পর আবার রক্তপরীক্ষা হবে, তার পর সব ঠিক আছে কি না বোঝা যাবে।”

আরও পড়ুন : স্বস্তিকাকে ছেড়ে এবার সোহিনীতে মজেছেন শোভন! জন্মদিনের পোস্টে বিশেষ আভাস

কাজের কথা বললে, একটা লম্বা সময় ধরে ছোটপর্দায় কাজ করছেন শ্বেতা। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একাধিক হিট সিরিয়ালের নাম। যদিও সর্বশেষ মেগা ‘সোহাগ জল’ সেভাবে জনপ্রিয়তা কুড়োতে পারেনি, তবে ডেবিউ ছবি ‘প্রজাপতি’ কিন্তু সুপার ডুপার হিট। আর এখন তো মন দিয়েছেন সিরিজের কাজেও। চলতি বছর পুজোতেই মুক্তি পাবে ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘ফ্রাইডে’তে শ্বেতার নতুন প্রোজেক্ট।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর