টেনশন বাড়ল Jio-র, দৈনিক মাত্র ২ টাকায় মিলছে হাইস্পিড ইন্টারনেট! অফার দিচ্ছে এই কোম্পানি

বাংলা হান্ট ডেস্ক : বর্তমানে মানুষ জিও, এয়ারটেল, বিএসএনএল কোম্পানির (Company) সিম বেশি ব্যবহার করে।  কিন্তু রিচার্জের (Recharge) প্রতিমাসে বেশি দামের কারণে মানুষ সমস্যায় পড়েছেন। আলাদা আলাদা সিমের আলাদা আলাদা প্ল্যানও রয়েছে। তাছাড়া এসবের মাঝে মানুষ প্রতিমাসে রিচার্জ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন।

   

তাই BSNL (Bharat Sanchar Nigam Limited) নিয়ে এসেছে একটি নতুন প্ল্যান। যা দেখলে হয়তো আপনিও খুশিই হবেন। এবারে আর মাসে না আপনারা চাইলে বছরের রিচার্জ করতে পারবেন। অর্থাৎ 365 দিনের রিচার্জ। এছাড়া আনলিমিটেড সুবিধাও উপভোগ করতে পারবেন। এর মধ্যে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, এসএমএস এবং ডেটা। তবে আপনাদের জানিয়ে রাখি এবার BSNL থেকে দ্রুত আনলিমিটেড ইন্টারনেটও পেয়ে যাবেন। এটিতে আপনাদের খরচ পড়বে মাত্র 1515 টাকা।

এই প্ল্যানটি হল প্রিপেইড প্ল্যান। যা ব্যবহারকারীদের 365 দিনের বৈধতার সাথে প্রতিদিন 2GB হাই স্পিড ডেটাও দেবে। BSNL-র প্ল্যানগুলি আনলিমিটেড ডেটা অফার করে। তবে আপনি যদি হাই স্পিড (High Speed) ডেটার কথা বিবেচনা করে থাকেন তাহলে, এটি পুরো বছরের জন্য 730GB করে পড়বে। যার প্রতি GB-র দাম 2 টাকা করে পড়বে।

এরপরেই Airtel নিয়ে এসেছে 1,799 টাকার প্ল্যান। এই প্ল্যানটিও 365 দিনের মেয়াদ দেবে। এটিতে আপনারা পেয়ে যাবেন, মোট 24TB ডেটা, আনলিমিটেড কলিং এবং 3600টি এসএমএস। এই প্যাকটি সবার জন্যই ভালো। কিন্তু যারা বেশি ডেটা ব্যবহার করে তাদের এটিতে একটু সমস্যা হতে পারে। যতক্ষণ পর্যন্ত সিমটি অ্যাক্টিভ থাকবে ততক্ষন কলিংয়ের সুবিধাও আপনারা পাবেন।

sim 2

তারপরেই লাইনে রয়েছে JIO। Jio-র প্ল্যানটির দাম হচ্ছে 2879 টাকা। প্রতিদিন আপনারা এই প্ল্যানটিতে 2GB করে ডেটা পাবেন। অর্থাৎ মোট 730GB ডেটা এই প্ল্যানটির সাহায্যে পাবেন। এই প্ল্যানটিও 365 দিনের মেয়াদ দেবে। এই প্ল্যানটিতে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি এসএমএসের সুবিধা রয়েছে।

সম্পর্কিত খবর