‘সেরেই ফেললাম…’, তথাগতকে ভুলে ভাস্বরের সঙ্গে নতুন জীবন শুরু দেবলীনার!

বাংলা হান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়া খুললেই এখন কেবল দেবলীনা দত্ত (Debleena Dutt) আর ভাস্বর চট্টোপাধ্যায়ের (Bhaswar Chatterjee) চর্চা। এই দুই তারকা নাকি নতুন করে জীবন শুরু করার কথা ভাবছে। কেউ কেউ তো আবার বলছে, তারা নাকি বিয়ে করেও নিয়েছে। আর বলবে নাই বা কেন, সম্প্রতি দেবলীনা এবং ভাস্বর চট্টোপাধ্যায়ের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে এমনটা ভাবাই স্বাভাবিক।

আসলে সম্প্রতি সমাজমাধ্যম তোলপাড় দেবলীনা দত্ত ও ভাস্বর চট্টোপাধ্যায়ের ছবিকে ঘিরে। একেবারে নতুন কনের সাজে বসে রয়েছেন দেবলীনা। মাথা ভর্তি সিঁদুর, সোনার অলঙ্কার, কপালে লাল টকটকে টিপ, পরনে কাঁচা হলুদ শাড়ি। অন্যদিকে ভাস্বরের পরনে রয়েছে তসরের পাঞ্জাবি। এইভাবেই একে অপরকে আলিঙ্গন করে ছবি তুলেছেন তারা।

   

কেবল ছবিই নয়, ছবির ক্যাপশনেও চমক ঢুকিয়ে ভাস্বর লিখেছেন, ‘ডান অ্যান্ড ডাস্টেড’, অর্থাৎ ‘এ বার সব কিছু সেরে ফেললাম।’ তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, তারা দুজনেই হয়ত নিজেদের অতীত ভুলে আবার নতুন করে জীবন সাজাতে উদ্যত হয়েছেন। তথাগতর সাথে দেবলীনার এবং ভাস্বরের সাথে উত্তম কুমারের নাতনীর বিচ্ছেদের কথা তো অজানা নয়।

আরও পড়ুনঃ ‘গিরগিটির মত রঙ বদলায়’, নন্দিনী দিদির কাজে ও কথায় মিল নেই! জুটল ‘মিথ্যাবাদী’ তকমা

উল্লেখ্য, দীর্ঘ সাত বছর একসাথে সংসার করার পর বিচ্ছেদের রাস্তা বেছে নেন তথাগত আর দেবলীনা। তারপর তথাগতর কিছু সম্পর্কের কথা প্রকাশ্যে এলেও দেবলীনা সিঙ্গেল রয়েছেন বলেই খবর। অন্যদিকে একইরকম পরিস্থিতির মুখোমুখি ভাস্বর চট্টোপাধ্যায়ও। উত্তম কুমারের নাতনি নবমিতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে ভাস্বরের। এসবের মধ্যে এই ছবি জল্পনার সৃষ্টি করেছে বৈকি। তবে সত্যিই কি তারা নতুন সংসার শুরু করছেন?

আরও পড়ুনঃ বিশ্বভ্রমণ করলেও কেন জন্মভূমি কাশ্মীরে পা রাখেননা শাহরুখ খান! কারণটা জানলে চোখে জল আসবেই

 

সত্যিই ‘লাজে রাঙা বউ’ সাজে ভাস্বরের সঙ্গে ছবি দিয়ে নেটদুনিয়া সরগরম করলেন দেবলীনা। ভাইরাল এই ছবি দেখে ইন্ডাস্ট্রির অনেকেই মন্তব্য ও শুভেচ্ছা জানিয়েছেন। তবে সকলে যখন বিয়ের জল্পনায় মগ্ন তখন এক ভক্ত লিখেছেন, ‘আরে ভাদ্র মাসে বিয়ে হয় না, লোককে বোকা বানানো বন্ধ করুন’। আর সেটাই নাকি সত্যি। শোনা যাচ্ছে, এই ছবিটি নাকি একটা শর্ট ফিল্মের শ্যুটিং-র সময় তোলা। আদতে তারা মোটেও বিয়ে করেননি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর